Death: বাড়ি থেকে বেরিয়ে 'নিখোঁজ', কলকাতার ব্যবসায়ীর রক্তাক্ত দেহ মিলল ঝাড়খণ্ডে

খুনের অভিযোগ পরিবারের।

Updated By: Aug 19, 2021, 05:40 PM IST
Death: বাড়ি থেকে বেরিয়ে 'নিখোঁজ', কলকাতার ব্যবসায়ীর রক্তাক্ত দেহ মিলল ঝাড়খণ্ডে

নিজস্ব প্রতিবেদন: ২ দিন ধরে নিখোঁজ ছিলেন। থানায় ডায়েরিও করেছিলেন পরিবারের লোকেরা। ঝাড়়খণ্ড থেকে উদ্ধার হল কলকাতার ব্যবসায়ীর রক্তাক্ত দেহ। পকেটে মিলল মোবাইল ফোন, বাইকের চাবি ও নগদ পাঁচ হাজার টাকা। ঝাড়খণ্ডে কেন গিয়েছিলেন? কীভাবেইবা মৃত্যু? তদন্তে নেমেছে পুলিস।

জানা গিয়েছে, মৃতের নাম মহম্মদ সাইফ খান। বাড়ি, পার্কস্ট্রিটে। পেশায় নির্মাণ ব্যবসায়ী ছিলেন তিনি। আবার সুদের ব্যবসাও করতেন। টাকা আদায়ের জন্য বিভিন্ন জায়গায় যেতে হত সাইফকে। পরিবারের লোকেরা জানিয়েছেন, মঙ্গলবার সন্ধ্যায় বাইক নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন তিনি। আর ফেরেননি। নিউ মার্কেট থানায় নিখোঁজ ডায়েরি করার পর ঝাড়খণ্ড থেকে ফোন আসে।

আরও পড়ুন: Covid Vaccine: জোড়-বিজোড় পদ্ধতি বাতিল, ফের ভ্যাকসিন নীতি বদলের পথে কলকাতা পুরসভা

তারপর? পুলিস সূত্রে খবর, ঝাড়খণ্ডের  জামতারা জেলার একটি নির্জন জায়গা থেকে মহম্মদ সাইফ খানের রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। পকেটে ছিল মোবাইল ফোন, বাইকের চাবি ও নগদ পাঁচ হাজার টাকা। অথচ বাইকটি পাওয়া গিয়েছে পার্কস্ট্রিটে, বাড়ি থেকে কিছুটা দূরে। তাহলে ঝাড়খণ্ডে গেলেন কী করে? উত্তর খুঁজছে পুলিস। তদন্তে জানা গিয়েছে, কোনা এক্সপ্রেসওয়ে পর্যন্ত ওই ব্যবসায়ীর মোবাইল ফোনটি চালু ছিল। তারপরই ফোন সুইচড অফ হয়ে যায়। মৃতদেহটি উদ্ধার করে ইতিমধ্যেই ময়নাতদন্তে পাঠিয়েছে ঝাড়খণ্ড পুলিস। খুনের অভিযোগ করেছেন পরিবারের লোকেরা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)