শহরে দিনে দুপুরে চলছিল পর্নোগ্রাফির শ্যুটিং

শহরে দিনে দুপুরে পর্নোগ্রাফির শুটিং। তবে পুলিসি হানায় শুটিং বন্ধ হয়ে গেল মাঝপথেই। হাতেনাতে ধরা পড়ে গেল ১৪ জন। সল্টলেকের ডিডি ব্লকে একটি অনুষ্ঠান বাড়ি ভাড়া নিয়ে চলছিল পর্নোগ্রাফির শুটিং। সেই মতো আগে থেকেই মিটিয়ে দেওয়া হয় অনুষ্ঠান বাড়ির ভাড়াও। তবে শুটিং শেষ হওয়ার আগেই পুলিসের জালে ধরা পড়ে যায় গোটা চক্র। গোপনসূত্রে খবর পেয়ে সোমবার ওই বাড়িতে হানা দেয় বিধাননগর উত্তর থানার পুলিস। ঘটনাস্থল থেকে হাতেনাতে ধরা হয় ১৪ জনকে।

Updated By: Dec 21, 2015, 11:06 PM IST
শহরে দিনে দুপুরে চলছিল পর্নোগ্রাফির শ্যুটিং

ওয়েব ডেস্ক: শহরে দিনে দুপুরে পর্নোগ্রাফির শুটিং। তবে পুলিসি হানায় শুটিং বন্ধ হয়ে গেল মাঝপথেই। হাতেনাতে ধরা পড়ে গেল ১৪ জন। সল্টলেকের ডিডি ব্লকে একটি অনুষ্ঠান বাড়ি ভাড়া নিয়ে চলছিল পর্নোগ্রাফির শুটিং। সেই মতো আগে থেকেই মিটিয়ে দেওয়া হয় অনুষ্ঠান বাড়ির ভাড়াও। তবে শুটিং শেষ হওয়ার আগেই পুলিসের জালে ধরা পড়ে যায় গোটা চক্র। গোপনসূত্রে খবর পেয়ে সোমবার ওই বাড়িতে হানা দেয় বিধাননগর উত্তর থানার পুলিস। ঘটনাস্থল থেকে হাতেনাতে ধরা হয় ১৪ জনকে।

ঘটনাস্থল থেকে উদ্ধার হয় বেশকিছু হার্ড ডিস্ক ও ক্যামেরা। ক্যামেরার ছবি দেখে অশ্লীল ছবি তোলার বিষয়ে নিশ্চিত হয় পুলিস। এর আগেও পর্নোগ্রাফির শুটিং হয়েছিল বলে জানতে পেরেছে পুলিস। গোটা ঘটনায় আরও কেউ যুক্ত আছে কিনা তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিস।

.