নিউটাউনের খালে মহিলার পচাগলা দেহ, খোঁজ নেই শিশু সন্তানের

কাকভোরে আবাসন থেকে সন্তানকে নিয়ে বেরিয়ে নিখোঁজ!

Updated By: May 7, 2021, 06:50 PM IST
নিউটাউনের খালে মহিলার পচাগলা দেহ, খোঁজ নেই শিশু সন্তানের

নিজস্ব প্রতিবেদন: কাকভোরে ২ বছরের সন্তানকে নিয়ে আবাসন থেকে বেরিয়েছিলেন। দু'দিন পর খাল থেকে মহিলার পচাগলা দেহ উদ্ধার করল পুলিস। শিশুটির খোঁজ পাওয়া যায়নি এখনও। ঘটনাস্থল, নিউটাউনের যাত্রাগাছি এলাকা।

জানা গিয়েছে,  জগৎপুরের দিক থেকে খালে ভেসে এসে বৃহস্পতিবার ওই মহিলার দেহ আটকে যায় নিউটাউনের যাত্রাগাছি এলাকায়। তারপর? খালটি পরিষ্কার করার সময়ে দেহটি প্রথম দেখতে পান পুরসভার সাফাইকর্মীরা। খবর দেওয়া হয় নিউটাউন থানায়। পুলিস এসে দেহটি উদ্ধার করে ময়নাতদন্ত পাঠিয়ে দেয়। প্রাথমিক তদন্তে অনুমান, তিন-চার দিন আগে মৃত্যু হয়েছে ওই মহিলার। কিন্তু তাঁর পরিচয় জানা যায়নি তখনও।

আরও পড়ুন: কসবায় বেপরোয়া গতির বলি ১, আহত কনস্টেবল-সহ ২

সন্ধ্যায় জানা যায়, মৃত মহিলার নাম আরতি কুমার। নিউটাউনের চণ্ডীবেড়িয়া এলাকায় একটিু আবাসনে স্বামী ও ২ বছরের ছেলেকে নিয়ে থাকতেন তিনি। স্বামীর নাম রাকেশ কুমার। মঙ্গলবার খুব ভোরে ছেলেকে নিয়ে আবাসন থেকে বেরিয়েছিলেন আরতি। আবাসনের সিসিটিভি ক্যামেরায় সেই ছবি ধরাও পড়েছে। কিন্তু আর ফেরেননি। পরের দিন অর্থাৎ ৫ তারিখ, বুধবার নিউটাউন থানায় নিখোঁজ ডায়েরি করেন মৃতার স্বামী। 

আরও পড়ুন: ভোট-পরবর্তী হিংসা নিয়ে ভুয়ো পোস্ট! রামকৃষ্ণ মিশনের পড়ুয়া-সহ গ্রেফতার ২

নিখোঁজ হওয়ার ২ দিন পর গৃহবধূর দেহ উদ্ধার হল। কিন্তু শিশুটি গেল কোথায়? এদিন সকাল থেকে খালে ডুবুরি নামিয়ে তল্লাশি চালিয়েছে পুলিস। কিন্তু খোঁজ মেলেনি। পরিবারের লোকের আবার অভিযোগ,  শিশুটি ছিনতাই করে মা-কে খালে ফেলে দিয়েছে দুষ্কৃতীরা। তদন্তে নেমেছে পুলিস