এত ভিড়, সাময়িক ভাবে বন্ধ বিশ্বের সবথেকে বড় দুর্গার দর্শন

প্রবল ভিড়ের চাপে বন্ধ বড় দুর্গার দর্শন। দেশপ্রিয় পার্কের মাঠে ঢুকতে পারবেন না দর্শনার্থীরা। ভিড়ের চাপ সামাল দিতে না পেরে সাময়িক ভাবে পুজা মণ্ডপ বন্ধ রাখার সিদ্ধান্ত নিল কলকাতা পুলিস। আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে গড়িয়া হাট মোড়ও। যার জেরে পার্কসার্কাস, যাদবপুর, কসবা থেকে রাসবিহারী গোটা অঞ্চল জুড়েই ব্যহত যান চলাচল। এত মানুষের ভিড় সামাল দিতে হিমশিম কলকাতা পুলিস। দক্ষিণ কলকাতার এই যানজটে বেহাল কলকাতার সড়কপথ। বন্ধ শ্যামা প্রসাদ মুখার্জি রোড।

Updated By: Oct 18, 2015, 06:41 PM IST
এত ভিড়, সাময়িক ভাবে বন্ধ বিশ্বের সবথেকে বড় দুর্গার দর্শন

কলকাতা: প্রবল ভিড়ের চাপে বন্ধ বড় দুর্গার দর্শন। দেশপ্রিয় পার্কের মাঠে ঢুকতে পারবেন না দর্শনার্থীরা। ভিড়ের চাপ সামাল দিতে না পেরে সাময়িক ভাবে পুজা মণ্ডপ বন্ধ রাখার সিদ্ধান্ত নিল কলকাতা পুলিস। আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে গড়িয়া হাট মোড়ও। যার জেরে পার্কসার্কাস, যাদবপুর, কসবা থেকে রাসবিহারী গোটা অঞ্চল জুড়েই ব্যহত যান চলাচল। এত মানুষের ভিড় সামাল দিতে হিমশিম কলকাতা পুলিস। দক্ষিণ কলকাতার এই যানজটে বেহাল কলকাতার সড়কপথ। বন্ধ শ্যামা প্রসাদ মুখার্জি রোড।

পুজো মণ্ডপের ভিতরে ধাক্কাধাক্কিতে জখম বেশ কিছু দর্শনার্থী। গুরুতর ভাবে আহত ১১ জন। আহতদের মধ্যে ২ জন শিশু। আহত হয়েছেন ২৪ ঘণ্টার সাংবাদিক মৌমিতা চক্রবর্তি।

.