High Court: ত্রিপল চুরি মামলায় রায়দান স্থগিত, Suvendu-Soumendu কি অব্যাহতি পাবেন?

 দু'পক্ষের সওয়াল-জবাবের পর রায়দান স্থগিত রেখেছেন বিচারপতি। 

Updated By: Aug 23, 2021, 07:39 PM IST
High Court: ত্রিপল চুরি মামলায় রায়দান স্থগিত, Suvendu-Soumendu কি অব্যাহতি পাবেন?

নিজস্ব প্রতিবেদন: শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এবং সৌমেন্দু অধিকারীর (Soumendu Adhikari) বিরুদ্ধে ত্রিপল চুরি-অব্যাহতি মামলার রায়দান সোমবার স্থগিত রাখল কলকাতা হাইকোর্ট (Calcutta High Court)। তাঁদের বিরুদ্ধে কাঁথি থানায় ত্রিপল চুরির অভিযোগ করা হয়েছিল। ওই অভিযোগ থেকে মুক্তি পেতে হাইকোর্টের দ্বারস্থ হন শুভেন্দু ও সৌমেন্দু।    

শুনানিতে গোটা অভিযোগের নেপথ্যে রাজনৈতিক উদ্দেশ্য রয়েছে বলে দাবি করা হয় শুভেন্দুর (Suvendu Adhikari) আইনজীবীর তরফে। আইনজীবী পিএস পাটোয়ালিয়া জানান,'সৌমেন্দু তৃণমূল ছেড়ে দেওয়ার পর তাঁকে পুরসভার চেয়ারম্যান পদ থেকে সরিয়ে দেওয়া হয়। পুরসভার সদস্য রত্নদ্বীপ মান্না যে অভিযোগ করেছেন তা সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত। এফআইআরে চুরির উল্লেখ নেই। চুরি করতে পারেন এমনটা বলা হয়েছে। শুভেন্দুর সঙ্গে পুরসভার কোনো সম্পর্ক নেই। কেউ অভিযোগ করেনি তাঁরা চুরি করেছেন। মামলা থেকে অব্যাহতি দেওয়া হোক শুভেন্দু (Suvendu Adhikari) এবং সৌমেন্দুকে (Soumendu Adhikari)।

মামলায় সরকারি আইনজীবী বলেন,'এটি কোনও বিশেষ বা ভিন্ন মামলা নয়। এই মুহূর্তে অভিযুক্তদের অব্যাহতি দিলে তদন্তে প্রভাব পড়তে পারে। বিচারপতি কৌশিক চন্দের এজলাসে মামলার শুনানি শেষ হয়েছে সোমবার। দু'পক্ষের সওয়াল-জবাবের পর রায়দান স্থগিত রেখেছেন বিচারপতি। 

আরও পড়ুন- WBCS প্রশ্নপত্রে সরকারি প্রকল্পের বিজ্ঞাপন, ছদ্ম বুদ্ধিজীবীরা কী বলবেন: Suvendu

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.