চরম গাফিলতি মেডিক্যালে, রোগী নিয়ে যাওয়ার সময় উল্টে গেল 'গজ ব্যান্ডেজ বাঁধা' ট্রলি

গাফিলতির চরম নিদর্শন মেডিক্যাল কলেজে। ট্রলি উল্টে পড়ে গেলেন সদ্য অস্ত্রোপচার হওয়া রোগী। কিন্তু কী কারণে ট্রলি উল্টে গেল, জানলে শিউড়ে উঠবেন।  

Updated By: Jan 25, 2018, 09:31 PM IST
চরম গাফিলতি মেডিক্যালে, রোগী নিয়ে যাওয়ার সময় উল্টে গেল 'গজ ব্যান্ডেজ বাঁধা' ট্রলি

নিজস্ব প্রতিবেদন : গাফিলতির চরম নিদর্শন মেডিক্যাল কলেজে। ট্রলি উল্টে পড়ে গেলেন সদ্য অস্ত্রোপচার হওয়া রোগী। কিন্তু কী কারণে ট্রলি উল্টে গেল, জানলে শিউড়ে উঠবেন।  

মঙ্গলবার মেরুদণ্ডের অস্ত্রোপচারে হয় ভারতী দাভে বেনের। ভর্তি ছিলেন মেডিক্যাল কলেজের CCU-তে। বৃহস্পতিবার ডিজিট্যাল এক্স-রে করতে নিয়ে যাওয়া হচ্ছিল তাঁকে। কিন্তু গ্রিন বিল্ডিংয়ের র‍্যাম্প দিয়ে ট্রলি নামানোর সময়ই বিপত্তি। উল্টে যায় ট্রলিটি।

দেখা যায়, ট্রলিটি পুরো ভাঙা। আর সেই ভাঙা ট্রলির পায়া গজ ব্যান্ডেজ দিয়ে বেঁধে কাজ চালানোর চেষ্টা করা হচ্ছিল। কিন্তু ভালো ট্রলি থাকতে এভাবে খারাপ ভাঙা ট্রলিতে করে কেন রোগীকে নিয়ে যাওয়া হচ্ছিল, তার খোঁজ করতেই আরও অবাক করা উত্তর। এমার্জেন্সির সামনেই রাখা রয়েছে ঝকঝকে ট্রলি। তবে তাতে রোগী নয়, নিয়ে যাওয়া হচ্ছিল অক্সিজেন সিলিন্ডার!

আরও পড়ুন, পকেটমার সন্দেহে ল্যাম্পপোস্টে বেঁধে গণধোলাই বাগুইআটিতে, দেখুন ভিডিও

এই ঘটনার পর মেডিক্যালের সুপার শিখা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, এমনটা হয়ে থাকলে খুব খারাপ। রোগীদের জন্য যথেষ্ট ট্রলি রয়েছে। বিষয়টি সম্পর্কে খোঁজ নেওয়া হচ্ছে। ট্রলির বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

.