রাজ্যে আসছেন হার্দিক, ৯ ফেব্রুয়ারি মমতার সঙ্গে নবান্নে বৈঠক

মোদী বিরোধী লড়াইকে আরও শক্তিশালী করতে এবার গুজরাটের তরুণ তুর্কি নেতা হার্দিক প্যাটেল আসছেন পশ্চিমবঙ্গে। আগামী ৯ ফেব্রুয়ারি রাজ্যে আসছেন হার্দিক। সেদিনই নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করবেন পাতিদার আন্দোলেন এই নেতা।

Updated By: Jan 25, 2018, 08:56 PM IST
রাজ্যে আসছেন হার্দিক, ৯ ফেব্রুয়ারি মমতার সঙ্গে নবান্নে বৈঠক

নিজস্ব প্রতিবেদন : মোদী বিরোধী লড়াইকে আরও শক্তিশালী করতে এবার গুজরাটের তরুণ তুর্কি নেতা হার্দিক প্যাটেল আসছেন পশ্চিমবঙ্গে। আগামী ৯ ফেব্রুয়ারি রাজ্যে আসছেন হার্দিক। সেদিনই নবান্নে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করবেন পাতিদার আন্দোলেন এই নেতা।

গুজরাট নির্বাচনে মোদীকে কড়া চ্যালেঞ্জের মুখে ফেলেছিলেন হার্দিক। এবার লক্ষ্য ২০১৯-এর লোকসভা ভোট। আর সেই লক্ষ্যে রণনীতি চূড়ান্ত করতেই হার্দিকের বঙ্গে আগমন বলে সূত্রে খবর। প্রসঙ্গত উল্লেখ্য, গুজরাট নির্বাচনের সময়ই ২৪ ঘণ্টাকে দেওয়া একান্ত সাক্ষাতকারে মমতা বন্দ্যোপাধ্যায়কে তাঁর আন্দোলনের লড়াইয়ের আদর্শ বলে উল্লেখ করেছিলেন হার্দিক। শুধু তাই নয় নির্বাচনের পরে হার্দিক প্যাটেলকে ফোনও করেন মমতা বন্দ্যোপাধ্যায়। তখনই তাঁকে রাজ্যে আসার জন্য বলেন মমতা।

আরও পড়ুন, পাখির চোখ পঞ্চায়েত, সমবায়ে জোর মমতার

'দিদি'র ডাকে সাড়া দিয়ে এবার রাজ্যে আসতে চলেছেন হার্দিক। সর্বভারতীয় রাজনীতিতে মোদী বিরোধিতায় অন্যতম মুখ মমতা বন্দ্যোপাধ্যায়। আর উল্টোদিকে তরুণ নেতা হিসেবে উঠে এসেছেন হার্দিক। তাই নবান্নের বৈঠকে ২০১৯ লোকসভা নির্বাচনে পূর্ব থেকে পশ্চিম, আঞ্চলিক দলগুলি কীভাবে হাত হাত মিলিয়ে লড়বে সেই রূপরেখাই যে তৈরি হবে তা বলাই বাহুল্য।

.