'৩ পাতা পড়িয়ে ভয়েস রেকর্ড করা হয়েছে', সিবিআই দফতর থেকে বেরিয়ে জানালেন প্রসূন

নারদা ফুটেজের সঙ্গে তাঁর রেকর্ড করা কণ্ঠস্বর মিলিয়ে দেখা হবে বলে সূত্রে খবর।

Updated By: Aug 31, 2019, 02:25 PM IST
'৩ পাতা পড়িয়ে ভয়েস রেকর্ড করা হয়েছে', সিবিআই দফতর থেকে বেরিয়ে জানালেন প্রসূন

নিজস্ব প্রতিবেদন : নিজাম প্যালেসে ভয়েস রেকর্ড করা হল প্রসূন বন্দ্য়োপাধ্যায়ের। আজ সকাল ১০টায় নিজাম প্যালেসে হাজিরা দেন তৃণমূল সাংসদ। বেলা ১টা নাগাদ নিজাম প্যালেস থেকে বেরন তিনি। নিজাম প্যালেস থেকে বেরিয়ে সাংবাদিকদের তিনি বলেন, "৩ পাতা পড়তে দিয়েছিল। আমি পড়েছি। আমার ভয়েস রেকর্ড করা হয়েছে।"  ফুটেজের সঙ্গে তাঁর রেকর্ড করা কণ্ঠস্বর মিলিয়ে দেখা হবে বলে সূত্রে খবর।

নারদ তদন্তে জাল গোটাচ্ছে সিবিআই। সিবিআই দফতরে হাজিরা দেওয়ার জন্য নোটিস পাঠানো হয়েছিল তৃণমূল সাংসদকে। এরপরই আজ নিজাম প্যালেসে হাজিরা দিতে আসেন প্রসূন বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে আসেন তাঁর আইনজীবীও। নারদাকাণ্ডে যে ১২ জনের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ উঠেছে, ছবিতে যাঁদেরকে টাকা নিতে দেখা গিয়েছিল, প্রসূন বন্দ্যোপাধ্যায় তাঁদের মধ্যে অন্যতম।

এই নিয়ে দুবার তাঁকে তলব করল সিবিআই। ফুটেজে যাঁদের দেখা গিয়েছিল, তাঁদের কণ্ঠস্বর নমুনা সংগ্রহ করা শুরু করেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। ফিরহাদ হাকিম ও মুকুল রায় এসে আগেই কণ্ঠস্বরের নমুনা দিয়ে যান। এবার কণ্ঠস্বরের নমুনার জন্য শোভন চট্টোপাধ্যায় ও প্রসূন বন্দ্যোপাধ্যায়কে তলব করা হয়।

আরও পড়ুন, সংগঠনের শক্তিবৃদ্ধির নীতি নির্ধারণে ৪ দিনের সফরে কলকাতায় মোহন ভগবৎ

তবে আজ শোভন চট্টোপাধ্যায় যাননি। শোভন বন্দ্যোপাধ্যায় সোমবার আসবেন বলে জানা গিয়েছে। এমনটাই জানিয়েছেন তাঁর আইনজীবী। একইসঙ্গে আজ মদন মিত্রেরও আসার কথা ছিল। তিনিও আজ যাননি। তিনি কবে আসবেন? তা অবশ্য এখনও সিবিআইকে জানাননি।