Babul Supriyo: বিশ্বাসঘাতক! বাবুলকে টুইটে খোঁচা Tathagata-র, পাল্টা 'ভাষা জ্ঞান' শেখালেন প্রাক্তন মন্ত্রী

স্বপন দাশগুপ্তর তুলনা টানলেন বাবুল সুপ্রিয়।

Updated By: Sep 19, 2021, 10:00 AM IST
 Babul Supriyo: বিশ্বাসঘাতক! বাবুলকে টুইটে খোঁচা Tathagata-র, পাল্টা 'ভাষা জ্ঞান' শেখালেন প্রাক্তন মন্ত্রী

নিজস্ব প্রতিবেদন: তৃণমূলের যোগ দেওয়া প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়কে (Babul Supriyo) টুইটে আক্রমণ শানালেন তথাগত রায় (Tathagata Roy)। পাল্টা টুইটে বিজেপি নেতাকে খোঁচা দিলেন সদ্য তৃণমূলে যোগ দেওয়া বাবুল। স্বপন দাশগুপ্তর তুলনা টেনে শেখালেন ভাষা জ্ঞান।

শনিবার বাবুল সুপ্রিয় (Babul Supriyo) দলবদল নিয়ে একটি কটাক্ষে ভরা টুইট করেন তথাগত রায় (Tathagata Roy)। তিনি লেখেন, "পশ্চিমবঙ্গ বিজেপিকে বিপদে ফেলেছে বিশ্বাসঘাতকরা। বেচারা বাবুল সুপ্রিয়র উপর রাগ করে আর কী হবে? ও তো প্রথম বিশ্বাসঘাতক নয়! শেষও নয়। কিন্তু মতাদর্শ চিরন্তন। ব্যক্তিপূজা কখনও মতাদর্শকে হারাতে পারবে না। বিপদ কেটে যাবে।" তাঁর এই টুইটেরই পাল্টা উত্তর দেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)।

আরও পড়ুন: Babul ভালো সংগঠকও নন, রাজনীতিকও নন, BJP-র ভোটে কোনও প্রভাব পড়বে না: Suvendu

সদ্য তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী লেখেন, "আপনি কী লিখেছেন এবং স্বপন দাশগুপ্ত কী এবং কেমন ভাবে লিখেছেন সেটা দেখুন। স্বপনবাবু ওঁর আভিজাত্য বুঝিয়ে দিয়েছেন, আপনার বিষয়টি দুঃখজনক। আপনার টুইটের ভাষা এবং বিষয় বয়সের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হওয়া উচিত। রাজ্যপালের মতো গুরুত্বপূর্ণ পদে ছিলেন, তা ভেবে টুইট করা উচিত ছিল। আপনাকে জানি বলেই বলছি।"

আরও পড়ুন: Coal Case: দিল্লি হাইকোর্টে ED-র সমন রোধে মামলা Abhishek-Rujira-র, মঙ্গলবার শুনানি

এর আগে বাবুল সুপ্রিয়র দলত্যাগ নিয়ে দুঃখপ্রকাশ করে টুইট করেন বিজেপির রাজ্য়সভার সাংসদ স্বপন দাশগুপ্ত। 'বাবুল বিজেপির সম্পদ ছিল' বলেও দাবি করেন তিনি।