রঙিন চালতাবাগানে সিঁদুর বরণে তারকা মেলা

সিঁদুর বরণে তারকা মেলা। টলিউডের ব্যস্ত নায়িকা ঋতুপর্ণা থেকে উষা উত্থুপ। একঝাঁক তারকা মেলায় রঙিন চালতাবাগান সর্বজনীন। মায়ের সিঁথিতে সিঁদুর ছুঁইয়ে মঙ্গলকামনা, আর তার সঙ্গেই সিঁদুর খেলায় মেতে উঠলেন তারকা শিল্পীরা।

Updated By: Oct 6, 2014, 04:46 PM IST
রঙিন চালতাবাগানে সিঁদুর বরণে তারকা মেলা

 

ওয়েব ডেস্ক: সিঁদুর বরণে তারকা মেলা। টলিউডের ব্যস্ত নায়িকা ঋতুপর্ণা থেকে উষা উত্থুপ। একঝাঁক তারকা মেলায় রঙিন চালতাবাগান সর্বজনীন। মায়ের সিঁথিতে সিঁদুর ছুঁইয়ে মঙ্গলকামনা, আর তার সঙ্গেই সিঁদুর খেলায় মেতে উঠলেন তারকা শিল্পীরা।

যাওয়ার আগে যাও গো এবার রাঙিয়ে দিয়ে যাও। এই প্রার্থনা নিয়েই মায়ের সিঁথিতে সিঁদুর ছোঁয়ায় আম বাঙালি। পরনে ঢাকাই শাড়ি, কপাল, গালে সিঁদুর ছোঁয়ায় রঙীন হয়ে ওঠেন বাড়ির মেয়েরা। মাকে বিদায় জানানোর এই দুর্লভ মুহূর্ত ছাড়তে রাজি নয় টলিউডের গ্ল্যানার কুইনরাও। চালতাবাগান সর্বজনীনের পুজো মণ্ডপে সেই ছবিই উঠে এসেছে। মাতৃবরণে হাজির ব্যাস্ত নায়িকা ঋতুপর্ণা, পপস্টার উষা উত্থুপ থেকে মমতাশঙ্কর আরও অনেকেই। সিঁদুর খেলায় মেতে উঠেছেন গায়িকা, নায়িকা সকলেই। সবার মনেই এক প্রার্থনা, আবার এসো মা...

এ যেন মিলিয়ে নেওয়ার উত্‍সব। নতুন পথ চলার শুরু। চালতা বাগানের প্রতিমা বিসর্জন হবে মঙ্গলবার। তার আগে মাকে সিঁদুর ছুঁইয়ে সেরে নেওয়া সারা বছর ভাল থাকার প্রার্থনা। সিঁদুর রঙে রাঙিয়ে নেওয়া সম্প্রীতি আর সম্পর্কের বাঁধন। আর সবার শেষে জোড়হাতে প্রার্থনা ভালো থেকো,ভালো রেখো মা।

.