Kolkata: দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলায় Suvendu-কে CID তলব, তৈরি ৫ সদস্যের টিম

ভবানীভবনে তৎপরতা তুঙ্গে।

Updated By: Sep 5, 2021, 11:19 AM IST
Kolkata: দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলায় Suvendu-কে CID তলব, তৈরি ৫ সদস্যের টিম

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্য মৃত্যু ঘটনায় তৎপর CID। শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) জিজ্ঞাসবাদের জন্য ভবানীভবনে তৎপরতা তুঙ্গে। রাজ্যের বিরোধী দলনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য তৈরি হয়েছে ৫ CID অফিসারের একটি টিম। 

জানা গিয়েছে, সোমবার বেলা ১১টায় ভবানীভবনে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠানো হয়েছে শুভেন্দুকে (Suvendu Adhikari)। এই মামলায় ইতিমধ্যেই বেশ কয়েকজনকে জেরা করেছেন তদন্তকারীরা। তাঁদের বয়ানের ভিত্তিতে শুভেন্দুকে ডাকা হয়েছে বলে সিআইডি সূত্রে খবর। রাজ্যের বিরোধী দলনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ৪৩ পাতার একটি প্রশ্নপত্রও তৈরি করেছেন তদন্তকারীরা।

আরও পড়ুন: By-Polls: দলের কাছে সময় চাইলেন 'অনিচ্ছুক' Adhir, ভবানীপুরে প্রার্থী দিতে আগ্রহী ফব

উল্লেখ্য, ২০১৩ সালে ১৩ অক্টোবর সকাল ১১টায় কাঁথির পুলিস ব্যারাকে মাথায় গুলি লেগে জখম হন শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী ওরফে বাপি। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ওই ঘটনায় অতিসম্প্রতি শুভব্রতের স্ত্রী সুপর্ণা কাঁথি থানায় অভিযোগ দায়ের করেন। সেই মামলার তদন্তভার নেয় সিআইডি (CID)। অধিকারী-নিবাস শান্তিকুঞ্জ লাগোয়া বাড়িতে থাকতেন শুভব্রত। সেখানে গিয়েও তদন্ত করেছেন গোয়েন্দারা।

আরও পড়ুন: By-Polls: ভবানীপুরে মমতার বিরুদ্ধে কে? এই ৪ নাম উঠল BJP নেতাদের ফোনালাপে

ঘটনা ও অভিযোগের সময়কালের ফারাক নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। শাসক দলের রাজনীতি রয়েছে বলে দাবি করেন তিনি। বিরোধী দলনেতা বলেছিলেন, 'এফআইআরের ভিত্তিতে তৈরি হয়েছিল চূড়ান্ত চার্জশিট। ২ বছর ৮ মাস পরে কেন এফআইআর করা হল? কারণ রাজনৈতিক। ওই পরিবারের সদস্য তৃণমূলের বিধায়ক।' 

.