Kolkata: প্রাক্তন দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলায় তৎপর CID, এবার Suvendu-র চালককে তলব

শুভেন্দু অধিকারীর চালক ছাড়া আরও একজনকে তলব। 

Updated By: Sep 5, 2021, 02:05 PM IST
Kolkata: প্রাক্তন দেহরক্ষীর রহস্যমৃত্যু মামলায় তৎপর CID, এবার Suvendu-র চালককে তলব

নিজস্ব প্রতিবেদন: প্রাক্তন দেহরক্ষী শুভব্রত চক্রবর্তীর রহস্য মৃত্যু ঘটনায় এবার শুভেন্দু অধিকারীর ব্যক্তিগত চালককে তলব করল CID। চালকের নাম শম্ভু মাইতি। এছাড়া একই মামলায় সঞ্জয় শুক্লা নামেও একজনকে তলব করা হয়েছে। তিনি শম্ভু মাইতির ঘনিষ্ঠ বলে জানা গিয়েছে। দু'জনকেই ৭ সেপ্টেম্বর হাজিরা দিতে বলা হয়েছে।   

সোমবার বেলা ১১টায় ভবানীভবনে হাজিরা দেওয়ার জন্য সমন পাঠানো হয়েছে শুভেন্দুকে (Suvendu Adhikari)। এই মামলায় ইতিমধ্যেই বেশ কয়েকজনকে জেরা করেছেন তদন্তকারীরা। তাঁদের বয়ানের ভিত্তিতে শুভেন্দুকে ডাকা হয়েছে বলে সিআইডি সূত্রে খবর। রাজ্যের বিরোধী দলনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য ৪৩ পাতার একটি প্রশ্নপত্রও তৈরি করেছেন তদন্তকারীরা। এছাড়া শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari) জিজ্ঞাসবাদের জন্য ভবানীভবনে তৎপরতা তুঙ্গে। রাজ্যের বিরোধী দলনেতাকে জিজ্ঞাসাবাদের জন্য তৈরি হয়েছে ৫ CID অফিসারের একটি টিম।

আরও পড়ুন: By-Polls: দলের কাছে সময় চাইলেন 'অনিচ্ছুক' Adhir, ভবানীপুরে প্রার্থী দিতে আগ্রহী ফব

আরও পড়ুন: By-Polls: ভবানীপুরে মমতার বিরুদ্ধে কে? এই ৪ নাম উঠল BJP নেতাদের ফোনালাপে

উল্লেখ্য, ২০১৩ সালে ১৩ অক্টোবর সকাল ১১টায় কাঁথির পুলিস ব্যারাকে মাথায় গুলি লেগে জখম হন শুভেন্দুর দেহরক্ষী শুভব্রত চক্রবর্তী ওরফে বাপি। পরে হাসপাতালে মৃত্যু হয় তাঁর। ওই ঘটনায় অতিসম্প্রতি শুভব্রতের স্ত্রী সুপর্ণা কাঁথি থানায় অভিযোগ দায়ের করেন। সেই মামলার তদন্তভার নেয় সিআইডি (CID)। অধিকারী-নিবাস শান্তিকুঞ্জ লাগোয়া বাড়িতে থাকতেন শুভব্রত। সেখানে গিয়েও তদন্ত করেছেন গোয়েন্দারা ঘটনা ও অভিযোগের সময়কালের ফারাক নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। শাসক দলের রাজনীতি রয়েছে বলে দাবি করেন তিনি। 

.