করোনা পজিটিভ ও নেগেটিভের মধ্যে মারামারি দমদমে, জখম ৬

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই এলাকার একজনের করোনা পজিটিভ বেরিয়েছে। কিন্তু সেই রোগী ও রোগীর পরিবার কোনও নিয়মই মানছেন না। 

Reported By: তন্ময় প্রামাণিক | Edited By: সুদেষ্ণা পাল | Updated By: Jul 8, 2020, 03:31 PM IST
করোনা পজিটিভ ও নেগেটিভের মধ্যে মারামারি দমদমে, জখম ৬
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : নিজেদের মধ্যে হাতাহাতি- মারামারিতে জড়িয়ে পড়লেন করোনা আক্রান্ত ও করোনা আক্রান্ত নন এমন সাধারণ মানুষ। ঘটনাটি ঘটেছে ১৮ নম্বর দমদম রোডের বস্তি এলাকায়। সংঘর্ষের জেরে আহতও হয়েছেন অনেকে।  আহতদের আর জি কর হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঘটনাস্থলে পৌঁছেছে প্রচুর পুলিস। 

করোনা পজিটিভ এবং করোনা নেগেটিভ। বচসাকে কেন্দ্র করে এদিন সকালে দুটি ভাগে ভাগ হয়ে যায় একটি বস্তির বাসিন্দারা। আর তারপরই শুরু হয়ে যায় মারামারি। সংঘর্ষের জেরে জখম হয়েছেন ৬ জন। জানা গিয়েছে, বুধবার সকাল থেকেই ১৮ নম্বর দমদম রোডের ওই বস্তি এলাকায় গন্ডগোল বাধে। উত্তেজনা ছিল এলাকায়। তারপর বেলা বাড়তেই একেবারে হাতাহাতি বেঁধে যায়। 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, ওই এলাকার একজনের করোনা পজিটিভ বেরিয়েছে। তাঁদের অভিযোগ, সেই রোগী ও রোগীর পরিবার কোনও নিয়মই মানছেন না। তাঁরা সেটা বলতে গেলে, তাঁদের সঙ্গে বচসা বেঁধে যায়। সেই বচসা-ই হাতাহাতিতে গড়ায়। সংঘর্ষের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বিশাল পুলিসবাহিনী। এলাকায় প্রচুর পুলিস মোতায়েন রয়েছে। এলাকায় উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন, বিহার থেকে আমদানি হচ্ছিল অস্ত্র! ৬টি অত্যাধুনিক পিস্তল ও ৮০ রাউন্ড গুলি সহ ধৃত ৩