Sougata Roy: সিন্ডিকেট বিবাদে ধুন্ধুমার লেকগার্ডেন্স; নকশাল আমলে এসব দেখেছি, বললেন সৌগত

ওই ঘটনায় আহত হয়েছেন ৮ জন। গ্রেফতার করা হয়েছে ৬ জনকে

Updated By: Apr 18, 2022, 03:37 PM IST
Sougata Roy: সিন্ডিকেট বিবাদে ধুন্ধুমার লেকগার্ডেন্স; নকশাল আমলে এসব দেখেছি, বললেন সৌগত

নিজস্ব প্রতিবেদন: সিন্ডিকেট বিবাধে ধুন্ধুমার লেকগার্ডেন্স। তৃণমূল সাংসদ সৌগত রায়ের বাড়ির সামনে সংঘর্ষে জড়িয়ে পড়ল দুই গোষ্ঠী। নকশাল আমলের পর এমনটা দেখিনি বলে মন্তব্য করলেন তৃণমূল সাংসদ। ওই ঘটনায় এখনওপর্যন্ত ৬ জনকে গ্রেফতার করেছে পুলিস।

কী নিয়ে সংঘর্ষ? জানা যাচ্ছে একটি বাড়ি ভাঙার বরাত পাওয়া নিয়ে বিবাদে জড়িয়ে পড়ে দুটি গোষ্ঠী। সেই বিবাদই শেষপর্যন্ত সংঘর্ষের রূপ নেয়। সৌগত রায়ের বাড়ির সামনে একটি বাড়ি ভাঙার বরাত নেয় এলাকার একটি গোষ্ঠী। ওই বরাতকে কেন্দ্র করে আজ অন্য গোষ্ঠীর সঙ্গে সংঘর্ষ বেধে যায়। গোলমালের শব্দ পেয়ে বাড়ি থেকে বেরিয়ে আসেন সৌগত রায়। তিনিই পুলিসকে খবর দেন। পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়। 

ওই ঘটনায় আহত হয়েছেন ৮ জন। গ্রেফতার করা হয়েছে ৬ জনকে। বাড়িটি ভাঙার কাজ আর যাতে না হয় তার জন্য পুলিসের কাছে আবেদন করেছেন সৌগত রায়। কারণ ওই বাড়িভাঙাকে কেন্দ্র করেই যত গন্ডগোল। এলাকায় পুলিস পিকেট বসানো হয়েছে।

সংঘর্ষের ঘটনা নিয়ে সৌগত রায় বলেন, 'বাড়িতেই ছিলাম। চেঁচামেচি শুনে গেলাম। দেখলাম তখনও দু'দল মারামারি করছে। ওদের থামতে বললাম। পুলিসকে বলেছি, দুটো দল মারামারি করেছে। এদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিন। দরকার হলে এই বাড়ি ভাঙার কাজ বন্ধ করে দিন। এখানে ৬০ বছর আছি। কোনওদিন এরকম ঘটনা দেখিনি। নকশাল আমল দেখেছি। তারপর আর এরকম দেখিনি। রেল কলোনির আন্দোলন করেছি। লেকগার্ডেন্স এরকম কোনও ঘটনা কখনও ঘটেনি।'  

আরও পড়ুন-Cannabis Seized: টার্গেট ছিল চা পাতা বোঝাই কন্টেনার, তল্লাশি করতেই ধরা পড়ল বিপুল মাদক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.