প্রকাশ্যে তৃণমূলের 'হেভিওয়েট' নেতাদের গোষ্ঠীদ্বন্দ্ব, পুলিস নির্বিকার

ফের প্রকাশ্যে তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায় এবং স্বরূপ বিশ্বাসের গোষ্ঠীদ্বন্দ্ব। নিউ আলিপুরের সাহাপুরে শোভনদেব চট্টোপাধ্যায়ের অনুগামী সৌমেন মালাকারকে ডেকে পাঠিয়ে মারধরের অভিযোগ উঠল স্বরূপ বিশ্বাসের লোকজনের বিরুদ্ধে। অভিযোগ, বাধা দিতে গেলে প্রহৃত হন সৌমেন মালাকারের আত্মীয়া অনিন্দিতা পাল ওরফে তানিয়া। সৌমেনের গলার হার ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ।   

Updated By: Jun 8, 2015, 01:40 PM IST
প্রকাশ্যে তৃণমূলের 'হেভিওয়েট' নেতাদের গোষ্ঠীদ্বন্দ্ব, পুলিস নির্বিকার

ওয়েব ডেস্ক: ফের প্রকাশ্যে তৃণমূল নেতা শোভনদেব চট্টোপাধ্যায় এবং স্বরূপ বিশ্বাসের গোষ্ঠীদ্বন্দ্ব। নিউ আলিপুরের সাহাপুরে শোভনদেব চট্টোপাধ্যায়ের অনুগামী সৌমেন মালাকারকে ডেকে পাঠিয়ে মারধরের অভিযোগ উঠল স্বরূপ বিশ্বাসের লোকজনের বিরুদ্ধে। অভিযোগ, বাধা দিতে গেলে প্রহৃত হন সৌমেন মালাকারের আত্মীয়া অনিন্দিতা পাল ওরফে তানিয়া। সৌমেনের গলার হার ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ।   

রাজ্যের যুবকল্যাণ মন্ত্রীর ভাই স্বরূপ বিশ্বাসের ছায়াসঙ্গীর বিরুদ্ধে অভিযোগ জানাতে গিয়ে নিউ আলিপুর থানায় চূড়ান্ত হয়রানির শিকার হতে হয় তাঁদের। এমনটাই অভিযোগ সৌমেন মালাকার এবং তাঁর আত্মীয়া অনিন্দিতা পালের। প্রথমে স্বরূপ বিশ্বাসের অনুগামীদের বিরুদ্ধে অভিযোগ নিতে অস্বীকার। পরে এসএসকেএমে মেডিক্যাল পরীক্ষা করাতে গেলে সেখানে হাজির হয় নিউ আলিপুর থানার কর্তব্যরত পুলিস অফিসার। অভিযোগ, সৌমেন পাল এবং তাঁর আত্মীয়ার বয়ান বদলের জন্য চাপ দিতে থাকেন ওই অফিসার। বয়ান বদলে রাজি না হলে দুর্ব্যবহার শুরু করেন তিনি। পুলিসি দুর্ব্যবহারের ছবি মোবাইলে তুলতে গেলে সৌমেনের আত্মীয়া অনিন্দিতাকে মারধর করা হয় বলে অভিযোগ। এ ব্যাপারে প্রতিক্রিয়া জানতে যোগাযোগ করা হয় স্বরূপ বিশ্বাসের সঙ্গে। কিন্তু তাঁর সঙ্গে যোগাযোগ করা যায়নি।