Mamata Banerjee: 'বিজেপি গন্ডগোল করতে পারে', পুজোয় মন্ত্রীদের এলাকায় থাকার নির্দেশ মুখ্যমন্ত্রীর

'রাজনৈতিক বিতর্ক তৈরি করার চেষ্টা। নিজেদের সার্বিক ব্যর্থতা থেকে দৃষ্টি ঘোরানোর প্রচেষ্টা', বললেন বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য।

Updated By: Oct 12, 2023, 07:06 PM IST
Mamata Banerjee: 'বিজেপি গন্ডগোল করতে পারে', পুজোয় মন্ত্রীদের এলাকায় থাকার নির্দেশ মুখ্যমন্ত্রীর

সুতপা সেন: 'নিজের নিজের এলাকায় থাকতে হবে'। পুজোর মুখে মন্ত্রীদের নির্দেশ দিলেন মুখ্য়মন্ত্রী। বাদ গেলেন না জনপ্রতিনিধিরাও। তাঁর আশঙ্কা, 'বিজেপি গন্ডগোল করতে পারে'। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন: Mamata Banerjee: পুজো উদ্বোধনে মুখ্যমন্ত্রী, ঘোষণা করলেন কার্নিভালের দিনও..

পায়ে চোট এখনও সারেনি। চিকিৎসকদের পরামর্শে বিশ্রাম নিচ্ছেন বাড়িতে। মহালয়ার আগে এবার ভার্চুয়ালি কলকাতা ও জেলায় জেলায় পুজোর উদ্বোধন করলেন মুখ্য়মন্ত্রী। কবে? আজ, বৃহস্পতিবার।

এদিকে পুজোর আগে মন্ত্রিসভার শেষ বৈঠকও হয়ে গেল। সূত্রের খবর, সেই বৈঠকে পুজোর সময়ে রাজ্য সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। সতর্ক থাকতে বলে বলেন পুলিস-প্রশাসনকেও।

আরও পড়ুন:  Upper Primary: 'পুজোর আগেই নিয়োগ চাই', মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে দৌড় চাকরিপ্রার্থীদের...

বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, 'এর আগে উনি এই বক্তব্য রেখেছেন। রাজনৈতিক বিতর্ক তৈরি করার চেষ্টা। নিজেদের সার্বিক ব্যর্থতা থেকে দৃষ্টি ঘোরানোর প্রচেষ্টা'। তাঁর দাবি, মুখ্যমন্ত্রী খুব ভালো করেই জানেন, পশ্চিমবঙ্গের আইনশৃঙ্খলা কোন পর্যায়ে আছে। সমাজবিরোধীরা নিয়ন্ত্রণহীন। সবাই দুষ্কৃতী হয়েছে, তৃণমূল নির্ভয় হয়ে গিয়েছে। জানে, পুলিস কিছু করতে পারবে না, সরকার কিছু করতে পারবে না। এই বিভাজনের রাজনীতি সম্পর্কে মানুষ সচেতন। মুখ্যমন্ত্রী নির্দেশ দিলেও, মুখ্যমন্ত্রী নির্দেশ না দিলেও মানুষ শান্তির সঙ্গে দুর্গাপুজা পালন করবে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.