PM-CM বৈঠকে Suvendu-কে নিয়ে আপত্তি Mamata-র, বিরোধী দলনেতার নথি প্রকাশ বিজেপির

কলাইকুণ্ডায় মোদী-মমতা বৈঠক।

Updated By: May 28, 2021, 03:06 PM IST
PM-CM বৈঠকে Suvendu-কে নিয়ে আপত্তি Mamata-র, বিরোধী দলনেতার নথি প্রকাশ বিজেপির

নিজস্ব প্রতিবেদন: কলাইকুণ্ডায় নরেন্দ্র মোদীর সঙ্গে ওয়ান টু ওয়ান বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, সেই বৈঠকে শুভেন্দু অধিকারী থাকবেন শুনেই আপত্তি জানিয়েছেন মমতা। বিরোধী দলনেতা না হয়ে কীভাবে বৈঠকে থাকতে পারেন নন্দীগ্রামের বিধায়ক? প্রশ্ন তুলেছেন মুখ্যমন্ত্রী। যদিও মমতার অভিযোগ খারিজ করেছে রাজ্য বিজেপি। একটি নথি প্রকাশ্যে এনে বিজেপি পালটা দাবি করেছে, ইতিমধ্যে শুভেন্দু অধিকারীকে বিরোধী দলনেতা হিসেবে মান্যতা দিয়েছেন অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়।

নথিতে উল্লেখ রয়েছে, ১৩ মে থেকে রাজ্য বিধানসভার বিরোধী দলনেতা হিসেবে কাজ করবেন শুভেন্দু অধিকারী এবং নথিটি অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়ের তরফে তাঁকে পাঠানো হয়েছে। জানা গিয়েছে, প্রধানমন্ত্রীর সঙ্গে রিভিউ বৈঠকে থাকবেন রাজ্যপাল জগদীপ ধনখড়, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী। তবে  শুভেন্দু থাকবে শুনেই রিভিউ বৈঠক এড়ান মমতা। ব্যক্তিগত মহলে শুভেন্দুর বৈঠকে থাকা নিয়ে নাকি একপ্রস্ত ক্ষোভও প্রকাশ করেন মুখ্যমন্ত্রী। এরপরই প্রধানমন্ত্রীর সঙ্গে ওয়ান টু ওয়ান বৈঠক করতে চান তিনি। নির্ধারিত সময় দুপুর২.১৫ থেকে ২.৩০-এর মধ্যে সেই বৈঠক হওয়ার কথা। ইতিমধ্যে নবান্নের তরফে এই বিষয়ে জানিয়ে দেওয়া হয়েছে নয়াদিল্লিকে। তবে মমতার দাবি খারজি করতে বিজেপির হাতিয়ার অধ্যক্ষের এই নথি। যেখানে তিনি শুভেন্দুকে বিরোধী দলনেতা হিসেবে মান্যতা দিয়েছেন। 

জানা গিয়েছে, কলাইকুণ্ডায় আসার আগে ওড়িশার ৩টে জায়গায় যাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওড়িশা থেকে ফেরার পথে কলাইকুণ্ডায় নামবেন। সেখানেই পূর্ব নির্ধারিত সিডিউল অনুযায়ী আজ দুপুরে মোদী-মমতার বৈঠক হওয়ার কথা।  

.