Coal Smuggling Case: কয়লা পাচার মামলায় তৃণমূল বিধায়ক শওকত মোল্লাকে তলব CBI-এর

 বার বার তৃণমূল নেতা-মন্ত্রীদের CBI তলবকে কড়া ভাষায় তোপ দেগেছেন কুণাল ঘোষ। বুধবার SSC মামলায় নিজাম প্য়ালেসে দ্বিতীয় দফায় হাজিরা দেন পার্থ চট্টোপাধ্যায়।

Updated By: May 26, 2022, 02:49 PM IST
Coal Smuggling Case: কয়লা পাচার মামলায় তৃণমূল বিধায়ক শওকত মোল্লাকে তলব CBI-এর

নিজস্ব প্রতিবেদন : আরও এক তৃণমূল বিধায়ককে CBI তলব। এবার কয়লা পাচার মামলায় তৃণমূল বিধায়ক শওকত মোল্লাকে তলব করা হয়েছে CBI-এর তরফে। শুক্রবার সকাল ১১টায় তলব করা হয়েছে। ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ককে নিজাম প্যালেসে হাজিরার নির্দেশ। 

ওদিকে বার বার তৃণমূল নেতা-মন্ত্রীদের CBI তলবকে কড়া ভাষায় তোপ দেগেছেন কুণাল ঘোষ। এই সবটাই বিজেপির রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করার চেষ্টা বলে মন্তব্য করেছেন তিনি। রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে কেন্দ্রীয় সরকার তার ক্ষমতা ও অধিকারের অপব্যবহার করছে।

প্রসঙ্গত, বুধবার SSC মামলায় নিজাম প্য়ালেসে দ্বিতীয় দফায় হাজিরা দেন পার্থ চট্টোপাধ্যায়। দ্বিতীয় দফায় প্রাক্তন শিক্ষামন্ত্রীকে প্রায় সাড়ে ৮ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেন CBI আধিকারিকরা। প্রয়োজনে তাঁকে আবারও তলব করা হতে পারে বলেও জানানো হয়েছে।

অন্যদিকে, গরু পাচার মামলায় হাজিরা দেওয়ার পর অনুব্রত মন্ডলকে ফের অন্য একটি মামলায় তলব করা হয়েছে। এবার ভোট পরবর্তী অশান্তি মামলায় তলব করা হয়েছে তৃণমূলের বীরভূম জেলা সভাপতিকে। যদিও এখনও পর্যন্ত সেই হাজিরা দেননি তিনি। পাশাপাশি, SSC মামলায় CBI জেরার মুখে পড়েছে শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারীও।

আরও পড়ুন, Kolkata Tree: কলকাতা শহরে বিপজ্জনক গাছ কতগুলি? সুবজায়নের সার্বিক চিত্রটা কতটা ভয়ের?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.