Draupadi Murmu: "দিদি, মোদীর দালালি করছেন", তোপ অধীরের; মুখ্যমন্ত্রীর অবস্থান বরাবরই ঘোলাটে: সুজন

শুক্রবার ইসকনের অনুষ্ঠানে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, "দ্রৌপদী মুর্মুর জয়ের সম্ভাবনা বেশি। আগে থেকে যদি বিজেপি জানাত যে, একজন তফশিলি, আদিবাসী মহিলাকে তাঁরা প্রার্থী করছে, তাহলে আমরাও চেষ্টা করতাম।" 

Updated By: Jul 1, 2022, 05:24 PM IST
 Draupadi Murmu: "দিদি, মোদীর দালালি করছেন", তোপ অধীরের; মুখ্যমন্ত্রীর অবস্থান বরাবরই ঘোলাটে: সুজন

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: "এনডিএ-র (NDA) রাষ্ট্রপতি পদপ্রার্থী (President Election India) দ্রৌপদী মুর্মুর (Draupadi Murmu) জেতার সম্ভাবনা বেশি। আগে জানালে ভেবে দেখতাম।" মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) মুখ থেকে এই বক্তব্য শোনার পরেই ক্ষুব্ধ অন্য বিরোধীরা। তৃণমূল নেত্রীর কড়া সমালোচনা করল বাম-কংগ্রেস।

শুক্রবার ইসকনের অনুষ্ঠানে গিয়ে মুখ্যমন্ত্রী বলেন, "দ্রৌপদী মুর্মুর জয়ের সম্ভাবনা বেশি। আগে থেকে যদি বিজেপি জানাত যে, একজন তফশিলি, আদিবাসী মহিলাকে তাঁরা প্রার্থী করছে, তাহলে আমরাও চেষ্টা করতাম। বৃহত্তর স্বার্থে বিরোধী ১৬-১৭টা দল বসে সিদ্ধান্ত নিতে পারতাম। সর্বসম্মতিতে একজন প্রার্থী হলে, তা দেশের পক্ষে ভাল হতো।"

এরপরই তৃণমূল নেত্রীর এই মন্তব্য়ের সমালোচনা করেছে বাম-কংগ্রেস। মমতা বন্দ্যোপাধ্যায়কে (CM Mamata Banerjee) তোপ দেগে প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhury) বলেন, "মোদীর নির্দেশে দিদি এটা করছেন। মোদীর সঙ্গে দিদির যে গোপন সমঝোতা রয়েছে, এটা আরও একবার প্রকাশ্যে। উনি বিরোধী নেত্রী হয়ে প্রার্থী ঠিক করলেন। আমরা বললাম ঠিক আছে। কারণ আমরা বিজেপির বিরোধিতা করতে চাই। সেটা দিদি থাকলেও করব, না থাকলেও করব। কিন্তু বিরোধী দলে থেকে বিজেপির দালালি করতে পারব না। অস্থিরমতির দিদি, মোদীর দালালি করছেন। কারণ দ্রৌপদী মুর্মু যে জিতবে, সেই সংখ্যা হাতে নিয়েই  বিজেপি নেমেছিল। এটায় নতুন কোনও আবিষ্কার নেই।"

সিপিএম নেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty) bnsv, "মুখ্যমন্ত্রীর অবস্থান তো এসব ক্ষেত্রেই ঘোলাটে, অস্পষ্ট, দ্বিচারিতা। ওঁর দলের লোক যশবন্ত সিনহা। উনি যশবন্ত সিনহার সঙ্গেও রয়েছেন। আবার বিজেপি যদি চটে যায়, তাই বিজেপিতেও ইট পেতে রাখলেন।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.