মহাকরণে আত্মহত্যা কনস্টেবলের

মহাকরণে আত্মহত্যা করলেন এক কনস্টেবল। তাঁর নাম সহদেব মণ্ডল। রাত সাড়ে আটটা নাগাদ, নিজের সার্ভিস রাইফেল থেকে গুলি চালান তিনি। গুরুতর আহত অবস্থায়, সহদেব মণ্ডলকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার পর, সঙ্গে সঙ্গে তাঁর অস্ত্রোপচার হয়। রাতের দিকে মৃত্যু হয় কলকাতা পুলিশের ওই কর্মীর।

Updated By: Feb 2, 2012, 12:03 AM IST

মহাকরণে আত্মহত্যা করলেন এক কনস্টেবল। তাঁর নাম সহদেব মণ্ডল। রাত সাড়ে আটটা নাগাদ, নিজের সার্ভিস রাইফেল থেকে গুলি চালান তিনি। গুরুতর আহত অবস্থায়, সহদেব মণ্ডলকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়ার পর, সঙ্গে সঙ্গে তাঁর অস্ত্রোপচার হয়। রাতের দিকে মৃত্যু হয় কলকাতা পুলিশের ওই কর্মীর। কী কারণে আত্মহত্যা, জানা যায়নি।
বুধবার রাত সাড়ে আটটা। পর পর গুলির আওয়াজে কেঁপে ওঠে মহাকরণের জি ব্লক। দেখা যায় রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন কলকাতা পুলিসের সেকেন্ড ব্যাটেলিয়নের কর্মী সহদেব মণ্ডল। নিজের সার্ভিস রাইফেল চোয়ালে গুলি চালান তিনি। গুরুতর আহত অবস্থায় তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাঁর মাথার অস্ত্রোপচার হয়। চিকিত্‍সার জন্য গঠিত হয় মেডিক্যাল বোর্ড। যদিও সেসবের আর প্রয়োজন হয়নি। কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় সহদেববাবুর।
কেন আত্মহত্যার পথ বেছে নিলেন ওই পুলিশকর্মী, তা স্পষ্ট নয়।  সহকর্মীর আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পুলিসমহলে। গোটা ঘটনায় মহাকরণের নিরাপত্তা নিয়েও প্রশ্ন উঠতে শুরু করেছে।

.