নয়াবাদের প্রৌঢ়ের রিপোর্ট পজেটিভ, রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১০

ওই ব্যক্তির বিদেশ ভ্রমণের কোনও রেকর্ড নেই।

Reported By: তন্ময় প্রামাণিক | Updated By: Mar 26, 2020, 11:05 AM IST
নয়াবাদের প্রৌঢ়ের রিপোর্ট পজেটিভ, রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১০

নিজস্ব প্রতিবেদন : লকডাউনের মধ্যেই রাজ্যে আরও এক করোনা আক্রান্তের খোঁজ মিলল। ৬৬ বছর বয়সী এক প্রৌঢ়ের শরীরে মিলল নোভেল করোনাভাইরাসের জীবাণু।এরফলে রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ১০। রাজ্যে এখনও পর্যন্ত করোনায় প্রাণ হারিয়েছেন একজন।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি দক্ষিণ ২৪ পরগনার নয়াবাদের বাসিন্দা। ২৩ মার্চ শরীরে করোনা উপসর্গ নিয়ে তিনি বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। বুধবার রাতে তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে আসে। সেখানেই দেখা যায় তিনি করোনায় আক্রান্ত।

এদিকে ওই ব্যক্তির কোনও বিদেশ ভ্রমণের রেকর্ড নেই বলে হাসপাতালের নথিতে উল্লেখ রয়েছে। আর এটাই উদ্বেগের বিষয়। পরিবারের দাবি, তিনি কয়েকদিন আগে মেদিনীপুর গিয়েছিলেন একটি অনুষ্ঠানে যোগ দিতে। সেখানে ভিন রাজ্যের কয়েকজন এসেছিলেন। যার জেরেই ছড়াচ্ছে আশঙ্কা। খতিয়ে দেখা হচ্ছে পরিবারের দাবি। 

আরও পড়ুন, 

পথ দেখাচ্ছে বাংলা, মেডিক্যালের পর দ্বিতীয় করোনা হাসপাতাল রাজারহাটে

প্রসঙ্গত, করোনার তৃতীয় পর্যায় বা সামাজিক সংক্রমণ রুখতেই গোটা দেশে ১৪ এপ্রিল মধ্যরাত পর্যন্ত লকডাউন ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী মোদী। এই ২১ দিন নিজেকে ঘরবন্দি করে রাখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। করোনার সঙ্গে যুদ্ধকে 'মহাভারতের চেয়েও কঠিন যুদ্ধ' বলে উল্লেখ করেছেন মোদী।