রাজ্য়ে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৭, আক্রান্ত বেড়ে ৫৩ : বিশেষজ্ঞ কমিটি

৯ জনের পরবর্তী রিপোর্ট নেগেটিভ এসেছে। সম্ভবত আগামিকালের মধ্যে তাঁদেরকে ছেড়ে দেওয়া হবে। 

Updated By: Apr 2, 2020, 07:22 PM IST
রাজ্য়ে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ৭, আক্রান্ত বেড়ে ৫৩ : বিশেষজ্ঞ কমিটি

নিজস্ব প্রতিবেদন : রাজ্যে করোনায় মৃতের সংখ্যা বেড়ে হল ৭। গত ২৪ ঘণ্টায় নতুন করে ৪ জনের মৃত্য়ু হয়েছে। নবান্নে মেডিক্যাল বুলেটিন প্রকাশ করে এই তথ্য জানালেন বিশেষজ্ঞ চিকিৎসকরা। উল্লেখ্য, গতকাল নবান্নে সাংবাদিক বৈঠক করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেছিলেন, রাজ্যে করোনায় আক্রান্ত হয়ে এখনও পর্যন্ত ৩ জনের মৃত্যু হয়েছে। বাকি ৩ জনের মৃত্যু হয়েছে অন্য শারীরিক সমস্যায়।

বুলেটিনে প্রকাশিত তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ১৬ জন। এরফলে রাজ্যে মোট আক্রান্তের সংখ্যা এখন বেড়ে দাঁড়িয়েছে ৫৩। গত ২৪ ঘণ্টায় নতুন করে সুস্থ হওয়ার কোনও খবর নেই। এখনও পর্যন্ত করোনার সংক্রমণ কাটিয়ে সুস্থ হয়ে উঠেছেন ৩ জন। 

রাজ্য সরকারের পক্ষে চিকিৎসক অভিজিৎ চৌধুরী জানিয়েছেন, তবে করোনা আক্রান্ত যে ১৮ জন প্রথম দফায় ভর্তি হয়েছিলেন, তাঁদের মধ্যে ৯ জনের পরবর্তী রিপোর্ট নেগেটিভ এসেছে। সম্ভবত আগামিকালের মধ্যে তাঁদেরকে ছেড়ে দেওয়া হবে। 

অন্যদিকে যখন গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ও মৃতের সংখ্যা রাজ্যে বেড়েছে, পাশাপাশি একটি সুখবরও রয়েছে। বুধবার থেকে কলকাতা মেডিক্যাল কলেজের স্কুল অফ ট্রপিক্যাল মেডিসিনে করোনার পরীক্ষা শুরু হয়েছে। বুধবার ট্রপিক্যাল মেডিসিনে ৭টি ও বৃহস্পতিবার ৫টি নমুনা পরীক্ষা হয়। ট্রপিক্যাল মেডিসিন সূত্রে খবর, সবকটি রিপোর্ট-ই নেগেটিভ এসেছে।

আরও পড়ুন, প্রধানমন্ত্রীর ভিডিয়ো কনফারেন্সে যোগ না দেওয়ায় মমতার বিরুদ্ধে তোপ দাগলেন বাবুল

.