কাশীপুরে অশান্তি চলছেই

আগামিকালই পুরভোট। কিন্তু কাশীপুরে অশান্তি চলছেই। আজ সকালেও স্থানীয় দুই তৃণমূল নেতার গোষ্ঠীদ্বন্দ্বে ফের উত্তপ্ত হয়ে ওঠে কাশীপুর এলাকা। এক নম্বর ওয়ার্ডে মারধর করা হয় বিক্ষুব্ধ তৃণমূল কর্মী মণিপ্রসাদ সিংয়ের ছেলে মণীন্দ্র সিংকে। মণিপ্রসাদ সিং স্থানীয় তৃণমূল নেতা আনোয়ার খান গোষ্ঠীর লোক বলেই এলাকায় পরিচিত।  

Updated By: Apr 17, 2015, 01:06 PM IST

ওয়েব ডেস্ক: আগামিকালই পুরভোট। কিন্তু কাশীপুরে অশান্তি চলছেই। আজ সকালেও স্থানীয় দুই তৃণমূল নেতার গোষ্ঠীদ্বন্দ্বে ফের উত্তপ্ত হয়ে ওঠে কাশীপুর এলাকা। এক নম্বর ওয়ার্ডে মারধর করা হয় বিক্ষুব্ধ তৃণমূল কর্মী মণিপ্রসাদ সিংয়ের ছেলে মণীন্দ্র সিংকে। মণিপ্রসাদ সিং স্থানীয় তৃণমূল নেতা আনোয়ার খান গোষ্ঠীর লোক বলেই এলাকায় পরিচিত।  

অভিযোগ, আজ সকালে বিরোধী গোষ্ঠী স্বপন চক্রবর্তীর দলবল বোমা, পিস্তল নিয়ে চড়াও হয় মণীন্দ্র সিংয়ের বাড়িতে। বাড়ির সামনেই বেধড়ক মারধর করা হয় তাঁকে। ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গত পয়লা বৈশাখের দিনও এই দুই গোষ্ঠীর গন্ডগোলে উত্তপ্ত হয়ে উঠেছিল কাশীপুর এলাকা। সেই ঘটনায় আনোয়ার খান ও স্বপন চক্রবর্তী দুজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হলেও তাদের কাউকেই এখনও গ্রেফতার করেনি পুলিস।

.