‘Sextortion’: মুম্বইয়ে 'ধর্ষণ করে ব্ল্যাকমেল'! কলকাতায় পাকড়াও দম্পতি

দুটি আলাদা হোটেলে গা-ঢাকা দিয়েছিল স্বামী-স্ত্রী।

Updated By: Jan 22, 2022, 08:21 PM IST
‘Sextortion’: মুম্বইয়ে 'ধর্ষণ করে ব্ল্যাকমেল'! কলকাতায় পাকড়াও দম্পতি

নিজস্ব প্রতিবেদন: মুম্বইয়ে 'ধর্ষণ করে ব্ল্যাকমেল'। মহিলার কাছ আদায় করা হল দেড় কোটি টাকা! শেষপর্যন্ত যখন থানায় অভিযোগ দায়ের করলেন তিনি, তখন কলকাতায় গা-ঢাকা দিল অভিযুক্ত দম্পতি। নিউ মার্কেট থানা এলাকা থেকে পাকড়াও স্বামী-স্ত্রী। ধৃতদের ৪ দিনের ট্রানজিট রিমান্ডের নির্দেশ দিল আদালত।

জানা গিয়েছে, ধৃতেরা হল ইউসুফ জামাল ও তার স্ত্রী নাজ সৈয়দ। দু'জনেই মুম্বইয়ের বাসিন্দা। গতকাল, শুক্রবার রাতে নিউ মার্কেট থানা এলাকার একটি হোটেল থেকে ইউসুফকে, আর অন্য একটি হোটেল থেকে নাজকে গ্রেফতার করেছে পুলিস। এদিন সকালে ধৃতদের তোলা হয় ব্যাঙ্কশাল আদালতে। স্বামী-স্ত্রীকে  ৪ দিনের ট্রানজিট রিমান্ডের নির্দেশ দিয়েছেন বিচারক।

আরও পড়ন:  Ultadanga: মেয়ের নগ্ন ভিডিও তুলে ফেসবুকে 'আপলোড', ২ লক্ষ টাকা চেয়ে 'হুমকি'; অভিযুক্তদের শাস্তির ব্যবস্থা করল মা

মুম্বইয়ের ওই দম্পতিকে গ্রেফতার হল কেন? তারা কলকাতায়ইবা এসেছিল কেন? পুলিস সূত্রে খবর, ২০২১ সালে মুম্বইয়ে নাগপাড়া থানায় ইউসুফ ও নাজের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন চল্লিশোর্ধ্ব এক মহিলা। অভিযোগ, ২০১৫ সালে মুম্বইয়ে একটি পার্টিতে ইউসুফের সঙ্গে আলাপ হয়েছিল তাঁর। এরপর স্ত্রীর সঙ্গে আলাপ করার জন্য ওই মহিলাকে নিজের বাড়িতে নিমন্ত্রণ করে সে। তারপর? মাদক মেশানো সরবত খাইয়ে অভিযোগকারীকে ধর্ষণ করে ইউসুফ! স্বামীর 'কুর্কীতি'র ভিডিও তুলে রাখে নাজ। এরপর সেই ভিডিও ফাঁস করে দেওয়া হুমকি দিয়ে শুরু হয় 'ব্ল্যাকমেল'। 

 

অভিযোহকারী মহিলার দাবি, প্রায় ৬ বছর ধরে দফায় দফায় অভিযুক্ত দম্পতিকে দেড় কোটি টাকা দিয়েছেন তিনি। কিন্তু শেষপর্যন্ত যখন নাবালিকা মেয়ের শ্লীলতাহানি করা হয়, তখন আর চুপ করে থাকেননি। অভিযোগ দায়ের করেন মুম্বইয়ের নাগাপাডা থানায়। এরপরই স্ত্রীকে সঙ্গে নিয়ে মুম্বই থেকে পালিয়ে যায় ইউসুফ। নিউ মার্কেট থানা এলাকায় দুটি আলাদা হোটেলে গা-ঢাকা দিয়েছিল স্বামী-স্ত্রী।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.