সাত দিনের মধ্যে সিবিআইকে যতবার খুশি মদন মিত্রকে জেরার অনুমতি দিল আদালত

ফের সিবিআই জেরার মুখে পড়তে চলেছেন মদন মিত্র। আজ সিবিআইকে এই অনুমতি দিয়েছে আলিপুর আদালত। জেরার জন্য সিবিআইকে সাতদিনের সময়সীমা দিয়েছে আদালত। এই সময়ের মধ্যে যতবার খুশি মন্ত্রীকে জেরা করতে পারবেন গোয়েন্দারা।

Updated By: Aug 25, 2015, 06:42 PM IST
সাত দিনের মধ্যে  সিবিআইকে যতবার খুশি মদন মিত্রকে জেরার অনুমতি দিল আদালত

ওয়েব ডেস্ক: ফের সিবিআই জেরার মুখে পড়তে চলেছেন মদন মিত্র। আজ সিবিআইকে এই অনুমতি দিয়েছে আলিপুর আদালত। জেরার জন্য সিবিআইকে সাতদিনের সময়সীমা দিয়েছে আদালত। এই সময়ের মধ্যে যতবার খুশি মন্ত্রীকে জেরা করতে পারবেন গোয়েন্দারা।

মদন মিত্রের অসুস্থতার কারণ দেখিয়ে জেরা থেকে ছাড় চেয়েছিলেন আইনজীবীরা। আপ্রাণ চেষ্টা করেছিলেন যাতে তার মক্কেলকে আর সিবিআইয়ের সামনে আর পড়তে না হয়।

কিন্তু শেষ রক্ষা হল না। দুপক্ষের বক্তব্য শুনে মন্ত্রীকে জেরার অনুমতি দিলেন আলিপুর আদালতের বিচারক সৌগত রায়চৌধুরী।
আদালতে সিবিআইয়ের এদিনের সাতদিনের মধ্যেই জেরা করতে হবে। এই সাতদিনের মধ্যে যতবার খুশি জেরা করতে পারবে সিবিআই। এদিন মদনের আইনজীবীরা বলেন, মদন মিত্র অসুস্থ। তাকে জেরা থেকে ছাড় দেওয়া হোক।

সওয়াল জবাবে মদনের আইনজীবীরা আরও বলেন, পরিবহণ মন্ত্রীকে শেষ জেরা করা হয়েছিল ২০ জানুয়ারি । তারপর থেকে এই মামলায় নতুন করে কোনও অগ্রগতি হয়নি। এখনও পর্যন্ত মামলার ট্রায়ালই শুরু হয়নি। এই অবস্থায় কেন ফের জেরা?

তাদেরকে অন্ধকারে রেখে কেন ফের জেরার আর্জি জানাল সিবিআই?

মদনকে জেরার সময় একজন আইনজীবী রাখা হোক। মামলার সব নথি হাতে মেলেনি। সিবিআইয়ের আইনজীবী পার্থসারথি দত্ত বলেন, তদন্তে বেশকিছু নতুন তথ্য উঠে এসেছে। সেইকারণে মন্ত্রীকে আরও জেরা করা দরকার।
 
দুপক্ষের সওয়াল জবাব শুনে বিচারক সৌগত রায়চৌধুরী বলেন, আগামী সাতদিনের মধ্যে যতবার খুশি জেরা করতে পারবে সিবিআই।

.