রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করতে রাজভবনে মুখ্যসচিব ও ডিজি

রাজ্যে CAA বিরোধী হিংসা নিয়ে সরেজমিনে জানতে শনিবার রাজ্যের মুখ্যসচিবকে তলব করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

Updated By: Dec 18, 2019, 03:33 PM IST
রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ করতে রাজভবনে মুখ্যসচিব ও ডিজি

নিজস্ব প্রতিবেদন : রাজ্যপালের সঙ্গে দেখা করতে রাজভবনে পৌঁছলেন মুখ্যসচিব ও ডিজি। মঙ্গলবারই রাজ্যপালের সঙ্গে দেখা করার কথা ছিল মুখ্যসচিব ও ডিজির। তবে কাল সাক্ষাৎ হয়নি। বুধবার সাক্ষাৎ করার জন্য সময় চেয়ে নেন। এরপরই আজ রাজ্যপালের সঙ্গে দেখা করতে রাজভবনে পৌঁছেছেন মুখ্যসচিব ও ডিজি। রাজ্যের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে দুপক্ষের মধ্যে আলোচনা হবে। এমনটাই রাজভবন সূত্রে খবর। 

 

প্রসঙ্গত, রাজ্যপালের তলবের ৩ দিন পর অবশেষে সাক্ষাতের জন্য সময় চেয়ে গতকাল রাজভবনে চিঠি পাঠান মুখ্যসচিব রাজীব সিনহা। রাজভবন সূত্রে খবর, সাক্ষাতের জন্য বুধবার বেলা ৩টেয় সময় দেন রাজ্যপাল জগদীপ ধনখড়। তাঁর সঙ্গেই রাজ্য পুলিসের মহা নির্দেশক বীরেন্দ্রকেও তলব করেন রাজ্যপাল। 

বলে রাখি, রাজ্যে CAA বিরোধী হিংসা নিয়ে সরেজমিনে জানতে শনিবার রাজ্যের মুখ্যসচিবকে তলব করেছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এর পরই নতুন করে শুরু হয় রাজভবন - নবান্নের দড়ি টানাটানি। তলবে সাড়া না দেওয়ায় উষ্মা প্রকাশ করেন রাজ্যপাল। পরে নবান্নের তরফে জানানো হয় মঙ্গলবার বেলা ১টায় রাজভবনে যাবেন মুখ্যসচিব ও ডিজি। 

আরও পড়ুন, বিনা অনুমতিতে স্টেশন পরিদর্শন! মালদায় গ্রেফতার ২ বিজেপি সাংসদ

সেই মতো গতকাল নবান্ন থেকে রওনা হন মুখ্যসচিব ও ডিজি। রওনা দেওয়ার আগে রাজ্যের এডিজি আইনশৃঙ্খলা জ্ঞানবন্ত সিং ও কলকাতার পুলিস কমিশনার অনুজ শর্মার সঙ্গে বৈঠক করেছিলেন মুখ্যসচিব। বৈঠকে ছিলেন ডিজিও। কিন্তু মাঝপথে ফের নবান্নে ফেরেন তাঁরা। নবান্নে ফেরার পর সন্ধ্যায় মুখ্যসচিব ও ডিজির সঙ্গে বৈঠকে বসেন মুখ্যমন্ত্রী। এর পরই রাজভবনে ফের সাক্ষাতের জন্য সময় চেয়ে বার্তা পাঠানো হয়।

.