একজন স্বাস্থ্য কর্মী, অন্য জন পুর-অফিসার! ভুয়ো টিকাকাণ্ডে ধৃত আরও ২

মঙ্গলবার আলিপুর আদালতে পেশ করা হবে দেবাঞ্জন দেবকে (Debanjan Deb)।

Updated By: Jun 28, 2021, 11:48 PM IST
একজন স্বাস্থ্য কর্মী, অন্য জন পুর-অফিসার! ভুয়ো টিকাকাণ্ডে ধৃত আরও ২

নিজস্ব প্রতিবেদন: ভুয়ো টিকা-কাণ্ডে জড়িত কাউকে রেয়াত করা হবে না বলে সোমবার বিকেলে নবান্নে সাংবাদিক বৈঠকে জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। রাতেই আরও দু'জনকে পাকড়াও করে পুলিস। ধৃতদের মধ্যে একজন স্বাস্থ্য কর্মী হিসেবে ওই শিবিরে টিকা দিয়েছিলেন বলে অভিযোগ। আর একজন দেবাঞ্জনের (Debanjan Deb) আত্মীয়। গত ৩ বছর ধরে তাঁর সঙ্গে কাজ করতেন।    

 

কসবা ছাড়াও সোনারপুর এবং সিটি কলেজে ভুয়ো টিকা শিবিরে টিকা দিয়েছিলেন ওই 'স্বাস্থ্য কর্মী'। তাঁর সঙ্গে আটক করা হয়েছে দেবাঞ্জনের (Debanjan Deb) খুড়তুতো ভাই তথা অফিস কর্মীকে। দক্ষিণ কলকাতার বাসিন্দা ওই যুবক 'পুরসভায় প্রশাসিক অফিসার' হিসাবে কাজ করতেন। তিন বছর ধরে তিনি কাজ করে চলেছেন। ওই যুবকের দাবি করেছেন, প্রতারণার বিষয়ে কিছুই জানতেন না তিনি। ধৃতদের রাতেই জেরার জন্য নিয়ে যাওয়া হয় লালবাজারে। ইতিমধ্যেই দেবাঞ্জন-সহ আরও তিন জনকে গ্রেফতার করেছে পুলিস।

এ দিকে মঙ্গলবার আলিপুর আদালতে পেশ করা হবে দেবাঞ্জন দেবকে (Debanjan Deb)। তাঁকে ফের নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানাবে পুলিস।

আরও পড়ুন-সরকারের কোনও ভূমিকা নেই, পুলিস-পুরসভা দায়িত্ব এড়াতে পারে না, টিকা-কাণ্ডে Mamata

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.