ময়নাতদন্তের পর বাড়ি ফিরল দেবাশিসের দেহ, তদন্তের দাবি পরিজনদের

২০১৫ সালে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে তৃণমূলের এক সভামঞ্চে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চড় মারায় অভিযুক্ত দেবাশিস আচার্য। 

Updated By: Jun 19, 2021, 12:17 AM IST
ময়নাতদন্তের পর বাড়ি ফিরল দেবাশিসের দেহ, তদন্তের দাবি পরিজনদের

নিজস্ব প্রতিবেদন: ময়নাতদন্তের পর বাড়ি ফিরল দেবাশিস আচার্যের দেহ। পরিবারের দাবি, খুন করা হয়েছে দেবাশিসকে। তদন্ত চাইছেন পরিজনরা। তমুলক থানায় অভিযোগ দায়ের করেছেন তাঁরা। 

২০১৫ সালে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে তৃণমূলের এক সভামঞ্চে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চড় মারায় অভিযুক্ত দেবাশিস আচার্য। বৃহস্পতিবার ভোরে তাঁকে তমলুক জেলা হাসপাতালে ভর্তি করান অজ্ঞাতপরিচয় ব্যক্তিরা। দুপুরে মত্যু হয় তাঁর। বিজেপির অভিযোগ, তাঁকে পরিকল্পনা করে খুন করা হয়েছে। বিজেপি নেতা কনিষ্ক পণ্ডা বলেন,''রাজনৈতিক কারণে খুন করা হয়েছে দেবাশিসকে। আমরা তদন্ত চাইছি।'' ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই বলে দাবি করেন তৃণমূল নেতা তাপস মাইতি। 

২০১৫ সালে অভিষেককে চড় মারার পর তৃণমূল কর্মীদের মারধরে আহত হন দেবাশিস। হাসপাতালে পাঠানো হয় তাঁকে। এরপর অভিষেকের মা-বাবা ক্ষমা চেয়ে নেন অভিষেকের কাছে। পরে ক্ষমা চান দেবাশিসও। তাঁকে ক্ষমা করে দেওয়ার জন্য কোনও আইনি পদক্ষেপ করেননি তৃণমূল কংগ্রেসের তৎকালীন যুব সভাপতি। ওই ঘটনার পর দেবাশিস ফের কেন্দ্রবিন্দুতে চলে আসেন চলতি বছর ফেব্রুয়ারিতে। অভিষেকের জনসভার আগে দেবাশিসকে পাশে বসিয়ে হুঁশিয়ারি দিয়েছিলেন কনিষ্ক। 

আরও পড়ুন-  'পুরনো চাল ভাতে বাড়ে', হারের পর বোধোদয় BJP-র কেন্দ্রীয় নেতাদের

      

.