একটি সম্প্রদায়ের দুধ খান মমতা, তারা আইনের ঊর্ধ্বে, এনআরএস-কাণ্ডে বললেন দিলীপ

ডাক্তাররা বিপন্ন বলেই কর্মবিরতির সিদ্ধান্ত নিয়েছেন, জানালেন দিলীপ ঘোষ।  

Updated By: Jun 12, 2019, 06:34 PM IST
একটি সম্প্রদায়ের দুধ খান মমতা, তারা আইনের ঊর্ধ্বে, এনআরএস-কাণ্ডে বললেন দিলীপ

নিজস্ব প্রতিবেদন: মমতা বন্দ্যোপাধ্যায়ের তোষণ নীতির জন্যই ভেঙে পড়েছে রাজ্যের স্বাস্থ্য পরিষেবা। বুধবার বিজেপির রাজ্য দফতরে সাংবাদিক বৈঠকে অভিযোগ করলেন দিলীপ ঘোষ। বিজেপির রাজ্য সভাপতির দাবি, খালি মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দেওয়ার অধিকারে আইনে বাইরে গিয়ে আইনশৃঙ্খলাকে বিপন্ন করছে একটি বিশেষ সম্প্রদায়। 

দিলীপ ঘোষের কথায়,''রাজ্যের সমস্ত সরকারি হাসপাতাল বন্ধ। বেসরকারি হাসপাতালের পরিষেবাও ব্যাহত রয়েছে। প্রতিদিন লক্ষ লক্ষ রোগী আসেন। অনেকে ক্যানসার আক্রান্ত। কী অবস্থায় আছেন তাঁরা! ডাক্তাররা আজকে পরিষেবা দেননি। কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা? তাঁরা বাধ্য হয়েছেন। তাঁরা বিপন্ন। একাধিক হাসপাতালে এমন ঘটনা ঘটেছে। বিকেল পাঁচটায় রোগী মারা গেল, আর রাতে এনআরএসে অবাধে ঢুকে পড়ল দুষ্কৃতীরা। হাসপাতাল মারপিট করার জায়গা?'' 

মমতার বিরুদ্ধে তোষণের রাজনীতির অভিযোগ করে দিলীপ বলেন,''একটি বিশেষ সম্প্রদায়, যাদের দুধ খান মমতা বন্দ্যোপাধ্যায়, তারাই সন্দেশখালিতে খুন করেছে। গতবছর কলকাতা মেডিক্যালেকে হাসপাতালে হামলা করেছে। আইনে বাইরে গিয়ে খালি মমতাকে ভোট দেওয়ার অধিকারে আইনশৃঙ্খলাকে বিপন্ন করছে একটি বিশেষ সম্প্রদায়। বিজেপির উপরে হামলা করা হচ্ছে। গত এক বছরে একটাও এফআইআর দেখলাম না। কেউ সাজা পেল না''।   

একটি ঘটনাকে নিয়ে কি মেরুকরণ করছে বিজেপি?

দিলীপবাবুর জবাব,''যা সত্যি সেটাই বলছি। একটি সম্প্রদায়কে ব্যবহার করছে। ভোটের পর ডায়মন্ড হারবারের একাধিক গ্রাম হিন্দুশূন্য করা হয়েছে। গ্রাম ছাড়া হয়েছেন হিন্দুরা। সন্দেশখালিতে খুনিরাও একই সমাজের। একটা সমাজের লোকেদের নিজেদের স্বার্থে দুষ্কৃতী তৈরি করছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার। সেই সমাজের যারা মাথা তাদের বলব, এদের ফাঁদে পা দেবেন না''।   

সোমবার মধ্যরাতে এক রোগীর মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার বাঁধে কলকাতার নীলরতন সরকার হাসপাতালে। রোগীর পরিবারের তরফে একাধিক অভিযোগ তোলা হয় চিকিৎসকদের বিরুদ্ধে। এরপর দুই দলের বচসা এবং ইট বৃষ্টিতে মাথা ফেটে যায় পরিবহ মুখোপাধ্যায় নামে এক ইন্টার্নের। 

আরও পড়ুন- আইনশৃঙ্খলা নিয়ে ৪ দলকে রাজভবনে বৈঠকে ডাকলেন কেশরীনাথ ত্রিপাঠী

.