'২০২১-এ গঙ্গায় তৃণমূলের তর্পণ করব'

 তাপসী মালিক থেকে শুরু করে আগে তো কুকুর মরলেও মমতা সিবিআই চাইতেন। এখন কেন সিআইডি দেখিয়ে দিচ্ছেন!

Reported By: জ্যোতির্ময় কর্মকার | Updated By: Sep 17, 2020, 04:39 PM IST
'২০২১-এ গঙ্গায় তৃণমূলের তর্পণ করব'
ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : দেশে রোজ করোনা সংক্রমণের রেকর্ড হয়ে চলেছে। প্রায় ১ লাখ আক্রান্ত হয়েছে একদিনে। রাজ্যেও বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। তবে এরমধ্যেই জীবনের স্বাভাবিক ছন্দে ফেরার চেষ্টা চালিয়ে যাচ্ছে মানুষ। দীর্ঘ লকডাউন কাটিয়ে ফের শুরু হয়েছে মেট্রো পরিষেবা। লোকাল ট্রেন পরিষেবা চালু নিয়েও ভাবনাচিন্তা চলছে। পাশাপাশি এই সবের সমান্তরালে ক্রমান্বয়ে বেড়ে চলেছে বিধানসভা ভোটের পারদ। বছর ঘুরলেই বিধানসভা ভোট। স্ট্র্যাটেজিতে টেক্কা দিতে ইতিমধ্যেই ময়দানে ঝাঁপিয়েছে সব শিবির। কেউ কাউকে এক ইঞ্চি জমিও ছাড়তে নারাজ। 

একুশের বিধানসভা ভোটে বাংলা জয়ের স্বপ্ন দেখছে বিজেপি। এদিন দিলীপ ঘোষের কথায় প্রচ্ছন্ন হুঁশিয়ারির সঙ্গে ফের সেই স্বপ্নের আত্মবিশ্বাসই যেন ঝরে পড়ল। দিলীপ ঘোষ এদিন বলেন, "আমিও সব মন্দিরে গিয়ে বলছি ২০২১-এ শুভ শক্তির জয় হোক, অশুভ শক্তির বিনাশ হোক। কাল আমাদের শহিদ তর্পণ করতেও বাধা দিয়েছে। ২০২১-এ গঙ্গায় তৃণমূলের তর্পণ করব আমরা।"

পাশাপাশি এদিন জিএসটি নিয়ে তৃণমূলের প্রতিবাদকেও কটাক্ষ করেন তিনি। বলেন, "তৃণমূলের খালি টাকা চাই। ওদের তো সব থেকে বেশি টাকা মদ থেকে আসে। অন্য বড় রাজ্য কীভাবে চলছে! তাঁরা তো এত টাকা টাকা করছে না!" একইসঙ্গে আরও বলেন, "অন্তর্দ্বন্দ্বে খুন হচ্ছে, আর আমাদের নামে দোষ দিচ্ছে। তাপসী মালিক থেকে শুরু করে আগে তো কুকুর মরলেও মমতা সিবিআই চাইতেন। এখন কেন সিআইডি দেখিয়ে দিচ্ছেন! আমরা চাই পশ্চিমবঙ্গের সব খুনে কেন্দ্রীয় এজেন্সি তদন্ত করুক।"

আরও পড়ুন, "আমাদের মৃত্যুর জন্য কেউ দায়ি নন," মহালয়ায় মর্মান্তিক পরিণতি সন্তানহারা দম্পতির, হতভম্ব পরিবার

.