'আমাদের নেতার বাড়ির সামনে উৎপাত করা ছাড়া কিছু করার নেই', কাঁথিতে অভিষেকের সভা প্রসঙ্গে দিলীপ

অভিষেকের সভা নিয়ে মুখ খুললেন বিজেপি নেতা দিলীপ ঘোষও। তিনি বলেন, 'জানিনা কেন যাচ্ছে? ওদের আর কোনও ইস্যু নেই। কাউকে আটকাতে পারছেন না। তাই আমাদের নেতার বাড়ির সামনে সভা করে উৎপাত করা ছাড়া আর কিছু করার নেই।'

Updated By: Dec 2, 2022, 10:57 AM IST
'আমাদের নেতার বাড়ির সামনে উৎপাত করা ছাড়া কিছু করার নেই', কাঁথিতে অভিষেকের সভা প্রসঙ্গে দিলীপ
ফাইল ছবি

অয়ন ঘোষাল: হাতে আর মাত্র একদিন। ৩ ডিসেম্বর, শনিবার পূর্ব মেদিনীপুরের কাঁথিতে সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কোথায় হবে সভা? শুভেন্দুর অধিকারীর বাড়ির শান্তিকুঞ্জ থেকে ঢিলছোড়া দূরত্বে প্রভাত কুমার কলেজের মাঠে।  'রাত ৮ টার পর মাইক বাজানো যাবে না'। এই নিদানেই অভিষেকের সভায় ছাড়পত্র দিয়েছে হাইকোর্ট। পরিবেশ নিয়ন্ত্রণ পর্ষদের বিধি মেনে সভা করতে হবে। কেউ যেন শুভেন্দুর বাড়িতে ঢুকে না পড়েন, পুলিস প্রশাসনকে তা নিশ্চিত করার নির্দেশ দিয়েছে আদালত। শুধু তাই নয়, সভার পর মঙ্গলবার দিতে হবে রিপোর্টও। 

আরও পড়ুন, Maheshtala Edencity: দশতলা থেকে নীচে পড়ে গেল শিশু, আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন

এদিকে শুভেন্দুর ভাই, সাংসদ দিব্যেন্দু অধিকারী, তখন বাড়ির কাছে সভা আটকাতে হাইকোর্টের দ্বারস্থ হন বিরোধী দলনেতা। বৃহস্পতিবার মামলা দায়ের করেন শুভেন্দুও। এবার অভিষেকের সভা নিয়ে মুখ খুললেন বিজেপি নেতা দিলীপ ঘোষও। তিনি বলেন, 'জানিনা কেন যাচ্ছে? ওদের আর কোনও ইস্যু নেই। কাউকে আটকাতে পারছেন না। তাই আমাদের নেতার বাড়ির সামনে সভা করে উৎপাত করা ছাড়া আর কিছু করার নেই। এত মারপিট নিজের দলে, অন্যের বাড়ির সামনে গিয়ে লাভ কি? আগে ঘর সামলান।'

অভিষেকের পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করেছেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি বলেন, উনি চাইছেন পশ্চিমবঙ্গ দেশকে নেতৃত্ব দিক। কিন্তু এখন নেতৃত্ব দেওয়ার লোক নেই। মুখ্যমন্ত্রী দেশের নেতা হতে চাইছেন। আগে পাটনা, লখনউ যেতেন চা খেতে। এখন আর কেউ ডাকে না। তাই চেন্নাই যাচ্ছেন। যার স্বীকৃতি তার নিজের রাজ্যে নেই, তিনি দেশকে কী নেতৃত্ব দেবেন? পশ্চিমবঙ্গ জেগে উঠুক। এ রাজ্য থেকে রাষ্ট্রপতি হয়েছে, সেনা প্রধান হয়েছে, জলসেনা প্রধান হয়েছেন। আজ বাংলার সব থেকে দুর্দশা। চোর,ডাকাত, গুন্ডা, বদমাশ বাংলার নেতৃত্ব দিচ্ছে। 

 

আরও পড়ুন, Abhishek Banerjee: কাঁথিতে অভিষেকের সভা; 'কেউ যেন শুভেন্দুর বাড়িতে ঢুকে না পড়েন', নির্দেশ হাইকোর্টের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)