রাস্তায় দাঁড়িয়ে চা-ও খেতে পারব না? হামলার মুখে পড়ে প্রশ্ন দিলীপের

লেকটাউনে বিজেপির রাজ্য সভাপতি এলাকায় ঢুকতেই তাঁকে ঘিরে শুরু হয় স্লোগান।

Updated By: Aug 30, 2019, 05:04 PM IST
রাস্তায় দাঁড়িয়ে চা-ও খেতে পারব না? হামলার মুখে পড়ে প্রশ্ন দিলীপের

নিজস্ব প্রতিবেদন: রাস্তায় দাঁড়িয়ে চা-ও খেতে পারব না? ঘোরাঘুরি করতে পারব না? লেকটাউনে দুষ্কৃতী হামলার ঘটনায় প্রশ্ন তুললেন দিলীপ ঘোষ। তাঁর ব্যাখ্যা, সিবিআইয়ের সক্রিয়তা বাড়ায় এমন হামলা চালিয়েছে তৃণমূল কংগ্রেস। 

লেকটাউনের দক্ষিণদাঁড়িতে রাস্তার ধারে চায়ের দোকানে 'চা চক্রে দিলীপ দা' কর্মসূচির আয়োজন করেছিল বিজেপি। সকালে নির্ধারিত সময়ে বিজেপির রাজ্য সভাপতি এলাকায় ঢুকতেই তাঁকে ঘিরে শুরু হয় স্লোগান। ছিঁড়ে দেওয়া হয় বিজেপির পতাকা। পাল্টা স্লোগান দেন বিজেপি কর্মীরাও। অভিযোগ, দুষ্কৃতীরা সকলেই তৃণমূল কংগ্রেসের। দিলীপবাবু বলেন, 'সকালে মর্নিং ওয়াকে বেরিয়ে চা খাই। লেকটাউনে চা চক্রে গিয়েছিলাম। কয়েক শো লোক এসে হামলা করল। কর্মীদের মারধর করা হয়। ভেঙে দেওয়া হয় চেয়ার-টেবিল। ওখানকার লোকেরাই বলেছে, এরা স্থানীয় নয়। ইচ্ছাকৃতভাবে বাইরে থেকে লোক আনা হয়েছে। আধ ঘণ্টা থেকে চলে এসেছি। ২৬ জন আহত।' দিলীপের প্রশ্ন, রাজ্যে চা-ও খেতে পারব না? রাস্তায় ঘোরাঘুরি করতে পারব না? 

বিজেপির রাজ্য সভাপতির দাবি, রাস্তায় গাড়ি আটকে মারধর করা হয়েছে। রোজই কোথাও না কোথাও মারধর করা হচ্ছে। সিবিআই সক্রিয় হয়েছে বলে আমাদের কর্মীদের মারধর করবেন? তাহলে ভুল করবেন। সব জায়গায় প্রতিবাদ প্রতিরোধ হচ্ছে।

একমাস পূর্ণ করেছে 'দিদিকে বলো' কর্মসূচি। সে নিয়ে দিলীপের কটাক্ষ, কত জন লোকের প্রশ্নের সমাধান হয়েছে? আমার জানাশোনাদের কারও প্রশ্নের সমাধান হয়নি। দাদার মাধ্যমে দিদির কাছে যেতে হবে। সবাই নাটক ধরে ফেলেছেন। তৃণমূলের কোনও কর্মসূচিই সফল হচ্ছে না। 

আরও পড়ুন- মুসলিমরা সাধারণত অপরাধপ্রবণ মনে করেন অর্ধেক পুলিসকর্মী, বলছে সমীক্ষা

.