BJP: 'বিজেপিতে কেউ উপরে উঠতে গেলে পা ধরে নিচে নামিয়ে দেওয়া হয়'!

 শাহি সফরের পর এবার বৈঠকে বঙ্গ বিজেপি।

Updated By: Dec 27, 2023, 11:40 PM IST
BJP: 'বিজেপিতে কেউ উপরে উঠতে গেলে পা ধরে নিচে নামিয়ে দেওয়া হয়'!

কমলাক্ষ ভট্টাচার্য: শাহি সফরের পর এবার বৈঠকে বঙ্গ বিজেপি। আমাদের দলের বড় সমস্য হলো কেউ উপরে উঠতে গেলে তাকে পা ধরে নিচে নামিয়ে দেওয়া হয়। এটা বন্ধ না করলে, আমাদের সাফল্য আসবে না'। বৈঠকে বললেন খোদ দলের রাজ্য় সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন:  Suvendu Adhikari: রাজীবের সারদা যোগের প্রসঙ্গ টেনে মুখ্যমন্ত্রীকে নিশানা শুভেন্দুর!

টার্গেট ২০২৪। বঙ্গ সফরে এসে এবার বিজেপির ১৫ জনের নির্বাচনী কমিটি বেছে নিলেন অমিত শাহ। কারা থাকছে সেই কমিটি? সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, অমিতাভ চক্রবর্তী, লকেট চট্টোপাধ্যায়, জগন্নাথ চট্টোপাধ্যায়, রাহুল সিনহা। সঙ্গে অমিত মালব্য়, মঙ্গল পাণ্ডে, সতীশ ধন্দ, আশা লকড়া, জ্যোর্তিময় মাহাত ও দীপক বর্মনও। সূত্রের খবর তেমনই।

সূত্রের খবর,  অমিত শাহ যে নির্দেশ দিয়ে গিয়েছেন, সেই নির্দেশ নিয়ে আলোচনা করতে বৈঠক বসেছিল বঙ্গ বিজেপির নেতারা। কবে? আজ, বুধবার। বৈঠকে অনুপম হাজরার অপসারণের প্রসঙ্গ ওঠে। রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, 'আমাদের দলের প্রথম এবং শেষ কথা হল শৃঙ্খলা। সেটা না মানলে কি হয় তা গতকাল রাতে দেখেছেন ।‌ তাই এটা মেনে চলতে হবে'। 

এর আগে, গতকাল মঙ্গলবার অমিত শাহ, জেপি নাড্ডা ফিরতেই  বিজেপির কেন্দ্রীয় সম্পাদক পদ থেকে সরিয়ে দেওয়া হয় অনুপম হাজরাকে।  গত কয়েকদিন ধরেই রীতিমতো 'বেসুরো' হয়ে উঠেছিলেন তিনি। স্রেফ রাজ্য নেতৃত্বের সমালোচনা নয়, বোলপুরে তৃণমূলের ধরনা মঞ্চের সামনেও চলে গিয়েছিলেন। বারবার দলের বিরুদ্ধে মুখ খোলার জন্যই  অপসারণের সিদ্ধান্ত। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Jadavpur University: 'উপাচার্য হিসেবে কাজ চালিয়ে যাব', অপসারণ-জটে অনড় বুদ্ধদেব সাউ!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.