মমতার বেতনবৃদ্ধির ঘোষণাকে কটাক্ষ দিলীপ ঘোষের

রাজ্য সরকারি কর্মচারীদের দীর্ঘদিনের দাবি মেনে শুক্রবার ষষ্ঠ বেতন কমিশনের সুপারিশ গ্রহণ করার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল কংগ্রেসের সরকারি কর্মচারীদের সংগঠনের সভায় এই ঘোষণা করেন তিনি। 

Updated By: Sep 13, 2019, 05:53 PM IST
মমতার বেতনবৃদ্ধির ঘোষণাকে কটাক্ষ দিলীপ ঘোষের

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রীর বেতনবৃদ্ধির ঘোষণাকে প্রত্যাশিতভাবেই কটাক্ষ করলেন বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। এদিন দিলীপবাবু দাবি করেন, রাজ্য সরকারি কর্মচারীদের সঙ্গে প্রতারণা করেছে সরকার। 

এদিন রাজ্য বিজেপি সভাপতি বলেন, 'এর আগে রাজ্য সরকারি কর্মচারীদের ডিএ বাড়িয়েছিল রাজ্য। সেই টাকা কেউ চোখে দেখতে পেয়েছে কি? সবটাই হয়েছে মনে মনে।'

 

মুখ্যমন্ত্রীর ঘোষণাকে কটাক্ষ করে দিলীপবাবু বলেন, 'ছোটবেলায় আমরা মনে মনে পিঠে খেতাম। সেরকম মনে মনে বেতন বাড়ছে রাজ্য সরকারি কর্মচারীদের। ২০২০-র জানুয়ারি থেকে নতুন বেতন দেওয়া হবে বলে জানিয়েছেন। তবে আপাতত কর্মচারীদের হাতে রইল শুধু পেনসিল।' 

রক্ষাকবচ উঠতেই রাজীবের বাড়িতে হানা সিবিআই-র, ছুটিতে প্রাক্তন পুলিস কমিশনার

রাজ্য সরকারি কর্মচারীদের দীর্ঘদিনের দাবি মেনে শুক্রবার ষষ্ঠ বেতন কমিশনের সুপারিশ গ্রহণ করার কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূল কংগ্রেসের সরকারি কর্মচারীদের সংগঠনের সভায় এই ঘোষণা করেন তিনি। এর ফলে রাজ্য সরকারি কর্মচারীদের ন্যূনতম বেসিক হবে ১৭,৯৯০ টাকা। গ্রাচুইটির অংক ৬ লক্ষ বেড়ে হয়েছে ১০ লক্ষ। 

.