এ রাজ্যে বিজেপি-র মিশন ২০২১! শুরু হল ঘুঁটি সাজানোর খেলা

নাম ধরে-ধরে ভোট-দায়িত্ব দিয়ে দেওয়া শুরু হল বিজেপিতে।

Reported By: অঞ্জন রায় | Updated By: Nov 17, 2020, 04:37 PM IST
এ রাজ্যে বিজেপি-র মিশন ২০২১! শুরু হল ঘুঁটি সাজানোর খেলা

নিজস্ব প্রতিবেদন: এ বার নাম ধরে-ধরে ভোট-দায়িত্ব দিয়ে দেওয়া শুরু হল বিজেপিতে। আজ, মঙ্গলবার এই মর্মে  কলকাতায়  বিজেপির এক গুরুত্বপূর্ণ সাংগঠনিক বৈঠক হয়ে গেল।

রাজনৈতিক মহল বলছে, সাংগঠনিক বললেও একুশের ভোটের দিকে চোখ রেখেই বৈঠকটি করল বিজেপি। নির্বাচনী প্রস্তুতির দিকনির্দেশ করতে বৈঠকে ছিলেন সর্বভারতীয় সাংগঠনিক নেতা বি এল সন্তোষ এবং অমিত মালব্য, কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, রাহুল, দিলীপ, মুকুল প্রমুখ। 

মূলত রাজ্যের আসন্ন বিধানসভা ভোট নিয়েই আলোচনা হল এই বৈঠকে। সন্ধান করা হল কোথায় কোথায় এখনও বিজেপির সাংগঠনিক দুর্বলতা আছে। এবং সেই মতো দ্রুত ব্যবস্থা নেওয়ার কথাও বলা হল। অঞ্চলভিত্তিক দায়িত্ব-বণ্টনও হল। ঠিক হল মেদিনীপুর, হুগলি ও হাওড়া দেখবেন সুনীল দেওধর, রাঢ়বঙ্গ দেখবেন বিনোদ সনকার, কলকাতা দেখবেন দুষ্ম্যন্ত গৌতম, নবদ্বীপ দেখবেন বিনোদ তাওরে এবং উত্তরবঙ্গ দেখবেন হরিশ দ্বিবেদী।

বৈঠকে মেপে নেওয়া হল বিরোধী শিবিরকেও। তৃণমূল, সিপিএম, কংগ্রেস কোথায় কোথায় কী রকম ঘুঁটি সাজিয়েছে, সেই সব তত্ত্বতালাশও করা হল। ঠিক করা হল সেগুলির পাল্টা রাজনৈতিক কৌশল। সেই সঙ্গে কোন কোন বুথে কমিটি হয়নি, তা নিয়েও কথা হল।

আরও পড়ুন:  বিজেপিতে যোগ দিচ্ছেন ১০২ নম্বর ওয়ার্ডের সিপিএম কাউন্সিলর রিঙ্কু নস্কর

.