পড়ুন জি ২৪ ঘণ্টা ডিজিটালের শারদসংখ্যা, 'আমার e উৎসব'

জি ২৪ ঘণ্টা ডিজিটালের শারদ সংখ্যা 'আমার e উৎসব', এক ক্লিকেই যেখানে পেয়ে যাবেন বাংলার প্রত্যন্ত গ্রাম থেকে সুদূর প্রবাসের পুজোর হাল হকিকত, রয়েছে পুজোর ছবি, ভিডিয়ো, আপনাদের পাঠানো শারদ সেলফি। এই প্রথমবার জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে ছয় বিভাগে দেওয়া হল  'আমার 'e' উৎসব' শারদ সম্মান। কোন বিভাগে কোন পুজো পেল সেরার সম্মান? জানতে চোখ রাখুন আমার e উৎসব-এর পাতায় যেখানে মা দুর্গার বিসর্জনের পরও রয়ে গেছে শিউলির গন্ধ, প্রদীপের ওম, আগমনীর সুর...

Updated By: Oct 6, 2022, 09:30 PM IST
পড়ুন জি ২৪ ঘণ্টা ডিজিটালের শারদসংখ্যা, 'আমার e উৎসব'
নিজস্ব চিত্র।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মনখারাপ আপামর বাঙালির, শেষ হল বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো, দেশ বিদেশের বাঙালির সঙ্গে এই উৎসবে শামিল হয়েছিল Zee ২৪ ঘণ্টা ডিজিটাল। তবে দুর্গাপুজো শেষ হলেও বহাল রয়েছে উৎসবের মরসুম। উৎসবের আমেজ সঙ্গে নিয়ে জি ২৪ ঘণ্টা ডিজিটালের শারদ সংখ্যা 'আমার 'e' উৎসব'। পুজো সম্পর্কিত বেশ কিছু লেখা রয়েছে সেই শারদসংখ্যার পাতায়, রয়েছে নির্বাচিত পুজোর ছবি, ফ্যাশন ভিডিও, রান্নার নতুন রেসিপি, রয়েছে আপনাদের পাঠানো সেলফি। এই প্রথমবার জি ২৪ ঘণ্টা ডিজিটালের তরফ থেকে ছয় বিভাগে দেওয়া হল  'আমার 'e' উৎসব' শারদ সম্মান। তাদের হাতে তুলে দেওয়া হল শারদ সম্মান। সেরা স্বাস্থ্যসচেতন পুজো, সেরা সেলফি জোন, সেরা দর্শকবান্ধব পুজো , সেরা Wi-Fi জোন, সেরা পোষ্যবান্ধব পুজো ও ব্যতিক্রমী- এই ছয়টি ক্যাটাগরিতে দেওয়া হয়েছে সম্মান। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.