Durga Puja: আড়ম্বরহীন মণ্ডপ চাইছেন Partha, থাকছেন না নাকতলার পুজোয়

চলতি বছর কোভিডবিধি মেনে দুর্গাপুজো আয়োজন করতে ১৪ দফা নির্দেশিকা তৈরি করেছে 'ফোরাম ফর দুর্গোৎসব কমিটি'। 

Updated By: Aug 3, 2021, 09:27 PM IST
Durga Puja: আড়ম্বরহীন মণ্ডপ চাইছেন Partha, থাকছেন না নাকতলার পুজোয়

নিজস্ব প্রতিবেদন: গতবার করোনা আবহে দুর্গাপুজো (Durga Puja) নিয়ে দেখা গিয়েছিল জটিলতা। আদালতের নির্দেশ মেনে বিধিনিষেধে পুজো করেছিলেন উদ্যোক্তারা। কোভিডের দ্বিতীয় ঢেউয়ে এবারও পুজো নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। এই পরিস্থিতিতে জাঁকজমকপূর্ণ পুজো চান না শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। নাকতলা উদয়ন সঙ্ঘের পুজোর সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। তবে এবার নাকতলার পুজোয় সামিল হচ্ছেন না তিনি। 

ব্যক্তিগতভাবে আড়ম্বরহীন পুজো চান পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। মঙ্গলবার তিনি বলেন,'করোনা পরিস্থিতিতে এ বছর পুজোর জন্য সংগ্রহ করা অর্থের ৫০ শতাংশ করোনা জন্য দেওয়া উচিত ক্লাবগুলির। আমি নিজে পুজো করার পক্ষপাতী নই।' এবার নাকতলার পুজোয় তিনি থাকছেন না বলেও জানিয়েছেন পার্থ। 

উল্লেখ্য, চলতি বছর কোভিডবিধি মেনে দুর্গাপুজো আয়োজন করতে ১৪ দফা নির্দেশিকা তৈরি করেছে 'ফোরাম ফর দুর্গোৎসব কমিটি'। তার মধ্যে রয়েছে কর্মকর্তা, পুরোহিতদের টিকাকরণ, মাস্ক, স্যানিটাইজার এবং খোলামেলা মণ্ডপ। তবে পুজো নিয়ে শেষ কথা বলবে রাজ্য সরকারই।  

আরও পড়ুন- SKOCH Awards: ব্যবসা বান্ধব পরিবেশ তৈরির লক্ষ্যে বাংলার ৪ প্রকল্পকে সেরার পুরস্কার 'SKOCH'-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)