Arpita Mukherjee: 'আইনের উপর আস্থা আছে',জোকা হাসপাতালে পৌঁছে মুখ খুললেন অর্পিতা

তবে এদিন স্বাস্থ্যপরীক্ষার জন্য ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, 'আইন আইনের পথে চলবে, আইনের উপর আস্থা রাখছি।'  আজই ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হবে পার্থ ঘনিষ্ঠ অর্পিতাকে।

Updated By: Jul 24, 2022, 12:52 PM IST
Arpita Mukherjee: 'আইনের উপর আস্থা আছে',জোকা হাসপাতালে পৌঁছে মুখ খুললেন অর্পিতা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সকালে জোকা ESI হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে অর্পিতা মুখোপাধ্যায়কে (Arpita Mukherjee)। আজই ব্যাঙ্কশাল আদালতে পেশ করা হবে পার্থ ঘনিষ্ঠ অর্পিতাকে। এছাড়াও ED-র নজরে রয়েছে অর্পিতার বিদেশ সফর। বিদেশে কবার গিয়েছেন অর্পিতা মুখোপাধ্যায়? কোথায় কোথায় গিয়েছিলেন? কোন সময়? পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে বিদেশ ভ্রমণ করেছেন? এই সমস্ত কিছুই অর্পিতাকে জিজ্ঞাসাবাদ করে জানতে চাইছে ED। 

তবে এদিন স্বাস্থ্যপরীক্ষার জন্য ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, 'আইন আইনের পথে চলবে, আইনের উপর আস্থা রাখছি।'  আইনের উপরেই আস্থা রাখার কথা জানালেন এসএসসি নিয়োগ কাণ্ডে ধৃত অর্পিতা মুখোপাধ্যায়। 

বিলাসবহুল জীবনযাপন করতেন পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। ইডি সূত্রে খবর, ক’বার বিদেশে গিয়েছেন অর্পিতা, কোথায় কোথায়, কোন সময়ে গিয়েছিলেন, এই সমস্ত তথ্য জানতে চাওয়া হবে। তাঁর আর কী সম্পত্তি রয়েছে, সেই সংক্রান্ত তথ্যও জানতে চাইবে ইডি (ED)। পাশাপাশি, অর্পিতার বিদেশযাত্রার কারণ ও বিলাসবহুল জীবনযাত্রার জন্য অর্থের জোগান কোথা থেকে হত, তার হিসেব পাওয়ারও চেষ্টা করছেন তদন্তকারীরা।

এসএসসি নিয়োগ দুর্নীতি মামলায় দিনভর মন্ত্রী পার্থ চট্টোপাধ্য়ায়ের বাড়ি সহ রাজ্যের ১৩ জায়গায় ইডির তল্লাশি। আর তারপরই মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্য়ায়ের বাড়ি থেকে নগদ ২১ কোটি উদ্ধার। শুক্রবার রাত ৮টা ১০ নাগাদ টুইট করে টাকা উদ্ধারের কথা জানায় ইডি। শুধু বিপুল পরিমাণ নগদ-ই নয়, ৫৮ লক্ষ টাকার সোনা, বৈদেশিক মুদ্রা এবং ২০টি মোবাইল ফোনও উদ্ধার হয়েছে বলে ইডি সূত্রে খবর।

আরও পড়ুন, SSC Scam: বুকে ব্যথা নিয়ে SSKM-এ ভর্তি পার্থ, 'সন্দেহ প্রকাশ' করে হাইকোর্টে ED

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.