Ek Daake Abhishek, Abhishek Banerjee: ১ মাসেই 'এক ডাকে অভিষেক'-এ ব্যাপক সাড়া! 'মানুষের সেবা ঈশ্বরের সেবা', মন্ত্র সাংসদের

১৮ জুন 'এক ডাকে অভিষেক' (Ek Dake Abhishek) কর্মসূচির ঘোষণা করেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। চালু হয় টোল ফ্রি হেল্পলাইন নম্বর। 

Updated By: Jul 18, 2022, 06:01 PM IST
Ek Daake Abhishek, Abhishek Banerjee: ১ মাসেই 'এক ডাকে অভিষেক'-এ ব্যাপক সাড়া! 'মানুষের সেবা ঈশ্বরের সেবা', মন্ত্র সাংসদের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'এক ডাকে অভিষেক' (Ek Daake Abhishek) কর্মসূচির বিপুল সাফল্য। এক মাসে দেড় লক্ষেরও বেশি ফোন এসেছে, ৫০ লক্ষের বেশি অভিযোগ জমা পড়েছে। ট্যুইট করে এই পরিসংখ্য়ান তুলে ধরলেন তৃণমূল কংগ্রেসের (AITC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)।

সোমবার ট্যুইটারে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee) লেখেন, "আপনাদের সমর্থনে 'এক ডাকে অভিষেক' আজ সাফল্যের সঙ্গে এক মাস অতিক্রম করল। আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আজ পর্যন্ত আমাদের কাছে দেড় লক্ষেরও বেশি ফোন এসেছে। ৫০ হাজারেরও বেশি অভিযোগ জমা পড়েছে, যার মধ্যে ১১ হাজার ফোন এসেছে ডায়মন্ড হারবার থেকে এবং ৩৯ হাজার ফোন এসেছে রাজ্যের অন্য জেলা থেকে। মানুষের সেবা মানেই ঈশ্বরের সেবা!" 

১৮ জুন 'এক ডাকে অভিষেক' (Ek Dake Abhishek) কর্মসূচির ঘোষণা করেন ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। চালু হয় টোল ফ্রি হেল্পলাইন নম্বর। 'দিদিকে বলো'র (Didi Ke Bolo) ধাঁচে ওই নম্বরে ফোন করেও সমস্যার কথা জানাতে পারেন সাধারণ মানুষ। কেবল ডায়মন্ড হারবার নয়, সুদূর উত্তরবঙ্গ থেকে ফোন করে সমাধান পেয়েছেন সাধারণ মানুষ।

দীর্ঘদিন বিদ্যুৎহীন ছিল আলিপুরদুয়ারের ফালাকাটা বিধানসভার ছোটশালকুমার এলাকা। সম্প্রতি 'এক ডাকে অভিষেক' (Ek Dake Abhishek) কর্মসূচির নম্বরে ফোন করেন এলাকাবাসী। অভিযোগ জমা পড়ার ২৪ ঘণ্টার মধ্যে সমস্যার সমাধান হয়ে যায়। এলাকায় বিদ্যুৎ ফেরে। এখন পর্যন্ত এই কর্মসূচিতে অভাবনীয় সাড়া মিলেছে। প্রতিদিন হাজার হাজার মানুষ ফোন করছে 'এক ডাকে অভিষেক' (Ek Dake Abhishek)-এর টোল ফ্রি নম্বরে। 

একুশের বিধানসভা ভোটে 'দিদিকে বলো' (Didi Ke Bolo) কর্মসূচির সুফল ঘরে তুলেছিল তৃণমূল কংগ্রেস (TMC)। সামনেই পঞ্চায়েত এবং এরপর চব্বিশের লোকসভার মহারণ। তার আগে 'এক ডাকে অভিষেক' (Ek Dake Abhishek) অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মাস্টারস্ট্রোক বলেই মনে করছে রাজনৈতিক মহল।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.