তোলা আদায়কে কেন্দ্র করে রণক্ষেত্র এন্টালি

তোলা আদায়কে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল এন্টালি থানার মুন্সিবাজার এলাকা। অভিযোগ, স্থানীয় কয়েকজন যুবক আজ ভাঙচুর চালায় বেশ কয়েকটি দোকানে। প্রতিবাদ করায় দোকান মালিককে  মারধর করা হয়। হামলাকারীদের পিছনে রাজনৈতিক দলের মদত রয়েছে , অভিযোগ আক্রান্ত ব্যবসায়ীদের।বেশ কয়েকদিন ধরেই এন্টালি থানার মুন্সিবাজার এলাকায় তোলা আদায়ের অভিযোগ উঠছিল স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে।

Updated By: Dec 20, 2012, 10:52 PM IST

তোলা আদায়কে কেন্দ্র করে রণক্ষেত্রের চেহারা নিল এন্টালি থানার মুন্সিবাজার এলাকা। অভিযোগ, স্থানীয় কয়েকজন যুবক আজ ভাঙচুর চালায় বেশ কয়েকটি দোকানে। প্রতিবাদ করায় দোকান মালিককে  মারধর করা হয়। হামলাকারীদের পিছনে রাজনৈতিক দলের মদত রয়েছে , অভিযোগ আক্রান্ত ব্যবসায়ীদের। বেশ কয়েকদিন ধরেই এন্টালি থানার মুন্সিবাজার এলাকায় তোলা আদায়ের অভিযোগ উঠছিল স্থানীয় কয়েকজন যুবকের বিরুদ্ধে। বৃহস্পতিবার তা চরম আকার নেয়। অভিযোগ, এদিন সকাল সাড়ে দশটা নাগাদ কয়েকজন যুবক একটি দোকানে ঢুকে জিনিসপত্র ভাঙচুর শুরু করে। দোকানমালিক প্রতিবাদ জানালে ফিরে যায় যুবকেরা। কিছুক্ষণ পরেই পরে প্রায় পঞ্চাশ-ষাট জনকে নিয়ে ফিরে ওই দোকানে ফের হামলা চালানো হয়। মারধর করা হয় দোকান মালিককে।
ভাঙচুর চালানো হয় পাশের কয়েকটি দোকানেও। হামলাকারীরা এলাকায় যথেচ্ছে বোমাবাজি করে বলেও অভিযোগ। দোকানদারদের অভিযোগ, হামলাকারীদের পিছনে মদত রয়েছে একটি রাজনৈতিক দলের। বার বার পুলিসে জানিয়েও লাভ হয়নি বলেও অভিযোগ। ঘটনার প্রতিবাদে এলাকায় মিছিল করে স্থানীয় ব্যবসায়ী সমিতি। ফের অভিযোগ দায়ের করা হয় এন্টালি থানায়।

.