North Dumdum Shootout: 'আমিই খুন করেছি', রূপান্তরকামী হত্যাকাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত

ধৃতের কাছ থেকে উদ্ধার আগ্নেয়াস্ত্র।

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Aug 3, 2021, 05:43 PM IST
North Dumdum Shootout:  'আমিই খুন করেছি', রূপান্তরকামী হত্যাকাণ্ডে গ্রেফতার মূল অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: 'আমিই খুন করেছি', গ্রেফতারির পর অকপট স্বীকারোক্তি! উত্তর দমদমে  রূপান্তরকামীকে খুনে মূল অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস। ধৃতের কাছে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র। তার বিরুদ্ধে খুন, ষড়যন্ত্র-সহ একাধিক ধারায় মামলা রুজু করা হল।

ঘটনার সূত্রপাত্র রবিবার। সেদিন সন্ধ্যায় উত্তর দমদম পুরসভার ছোট ফিঙ্গা সাবিত্রী পল্লি এলাকায় অটো থেকে নামেন রূপান্তরকামী সমাজের প্রতিনিধি সুমনা ধর। হাঁটা পথে বাড়ির দিকে যাচ্ছিলেন তিনি। আচমকাই বাইকে করে এসে সুমনাকে লক্ষ্য গুলি চালায় একদল দুষ্কৃতী। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন মাটিতে। আক্রান্তকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। কিন্তু শেষরক্ষা হয়নি। হাসপাতালে সুমনা ধরকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়।

আরও পড়ুন: Fake Human rights chairman: 'ভুয়ো' মানবাধিকার কমিশনের চেয়্যারম্যান সেজে প্রতারণা, গ্রেফতার ৪

কারা খুন করল রূপান্তরকামীকে? সোমবার লাডলা নামে একজনকে গ্রেফতার করেছিল নিমতা থানার পুলিস। এবার ধরা পড়ল মূল অভিযুক্ত শেখ কবর ওরফে ছোট্টু। তদন্তকারীদের দাবি, জেরায় অপরাধ স্বীকার করেছে সে। জানিয়েছে, সুমনা তার এলাকার দিয়ে যাচ্ছিল। সেকারণে অপর অভিযুক্ত লাডলাকে সঙ্গে নিয়ে তাকে গুলি করে খুন করেছে।  

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.