ছুটির দিন আগুন পার্কসাকার্সে, নিমেষে পুড়ে ছাই বেশ কয়েকটি দোকান

ছুটির সকালে আগুন পার্কসাকার্সে। নিমেষে পুড়ে ছাই বেশকয়েকটি দোকান। খাবার দোকানে মজুত করে রাখা সিলিন্ডার থেকে আগুন লেগেছে, দাবি এলাকার মানুষ। দমকলের ৫টি ইঞ্জিনের ঘণ্টাখানেকের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।পার্ক সাকার্সের বীরেশ গুহ স্ট্রিট। ঘিঞ্জি এলাকা। গা ঘেঁষাঘেঁষি করে দাঁড়িয়ে একের পর দোকান। ছুটির সকালেই আচমকাই আগুন। ঘড়িতে তখন দশটা। সিঙ্গারা -কচুরির এই দোকানেই আগুন  লাগে। নিমেষে ছড়ায় আশেপাশের বেশকয়েকটি দোকানে। ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। আগুনে নেভাতে হাত লাগান এলাকারই মানুষ। খবর যায় দমকলে।দোকানের উল্টে দিকেই শিশুদের হাসপাতাল। মুহুর্তে আতঙ্ক ছড়ায় গোটা এলাকায়। এলাকার মানুষের অভিযোগ, তেলেভাজার দোকানের মধ্যেই বেআইনিভাবে সিলিন্ডার মজুত করে রাখাছিল, সেটা বিস্ফোরণ থেকেই আগুন।

Updated By: Jul 2, 2017, 07:38 PM IST
ছুটির দিন আগুন পার্কসাকার্সে, নিমেষে পুড়ে ছাই বেশ কয়েকটি দোকান

ওয়েব ডেস্ক: ছুটির সকালে আগুন পার্কসাকার্সে। নিমেষে পুড়ে ছাই বেশকয়েকটি দোকান। খাবার দোকানে মজুত করে রাখা সিলিন্ডার থেকে আগুন লেগেছে, দাবি এলাকার মানুষ। দমকলের ৫টি ইঞ্জিনের ঘণ্টাখানেকের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।পার্ক সাকার্সের বীরেশ গুহ স্ট্রিট। ঘিঞ্জি এলাকা। গা ঘেঁষাঘেঁষি করে দাঁড়িয়ে একের পর দোকান। ছুটির সকালেই আচমকাই আগুন। ঘড়িতে তখন দশটা। সিঙ্গারা -কচুরির এই দোকানেই আগুন  লাগে। নিমেষে ছড়ায় আশেপাশের বেশকয়েকটি দোকানে। ধোঁয়ায় ঢেকে যায় গোটা এলাকা। আগুনে নেভাতে হাত লাগান এলাকারই মানুষ। খবর যায় দমকলে।দোকানের উল্টে দিকেই শিশুদের হাসপাতাল। মুহুর্তে আতঙ্ক ছড়ায় গোটা এলাকায়। এলাকার মানুষের অভিযোগ, তেলেভাজার দোকানের মধ্যেই বেআইনিভাবে সিলিন্ডার মজুত করে রাখাছিল, সেটা বিস্ফোরণ থেকেই আগুন।

আরও পড়ুন নেতাজিনগর বৃদ্ধা খুনের কিনারা করল পুলিস

যদিও, সিলিন্ডার বার্স্ট করার কথা মানতে নারাজ দমকল কর্মীরা। দমকলের ৫টি ইঞ্জিনের চেষ্টায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। শিশু হাসপাতালের মতো স্পর্শকাতর জায়গায় কী করে এত পরিমান সিলিন্ডার মজুত করে রাখা ছিল তা খতিয়ে দেখছে পুলিস। কচুরির দোকানটিতে অগ্নি নির্বাপন ব্যবস্থা ছিল কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন  সোনাগাছিতে যৌন কর্মী খুনের ঘটনায় গ্রেফতার যুবক!

 

.