'এনাফ ইজ এনাফ', CESC-কে কড়া হুঁশিয়ারি প্রশাসক ফিরহাদের

ঘূর্ণিঝড়ে মৃত ১৯ জনের পরিবারের হাতে আজ চেক তুলে দেওয়া হয়।

Updated By: May 25, 2020, 06:18 PM IST
'এনাফ ইজ এনাফ',  CESC-কে কড়া হুঁশিয়ারি প্রশাসক ফিরহাদের

নিজস্ব প্রতিবেদন : মানুষের ধৈর্যের শেষ সীমায় পৌঁছে গিয়েছে। ঘূর্ণিঝড় আমফান তাণ্ডব চালানোর পর পেরিয়ে গিয়েছে ৫ দিন। এখনও সব জায়গায় CESC-র বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক হয়নি। আর তাতেই এদিন সাংবাদিক বৈঠকে ফের একবার CESC-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন কলকাতা পুরসভার প্রশাসক ফিরহাদ হাকিম।

প্রসঙ্গত, গতকালই ফিরহাদ হাকিম সাফ জানান, "কলকাতার বিদ্যুৎ পরিষেবার ব্যর্থতার দায় সরকারের নয়।" বলেন, "গাছ না কাটার জন্য লাইন দেওয়া যাচ্ছে না, CESC-র এই দাবি ভুল। বরং কয়েকটি জায়গায় ওদের লাইন চালু থাকায় গাছ কাটা যায়নি।" একইসঙ্গে তিনি বলেছিলেন, CESC জানিয়েছে ৫০ শতাংশ কাজ হয়ে গিয়েছে। আর বাকি কাজ রবিবার রাতের মধ্যেই হয়ে যাবে। কিন্তু তারপরেও সোমবারও কলকাতার অনেক জায়াগায় বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক হয়নি। বিদ্যুৎহীন এলাকা।

একইসঙ্গে এদিন আমফান ঘূর্ণিঝড় যে যাঁরা প্রাণ হারিয়েছেন, তাঁদের পরিবারের হাতে আড়াই লাখ টাকার চেক তুলে দেন ফিরহাদ হাকিম। ঘূর্ণিঝড়ে মৃতদের পরিবারকে আড়াই লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার কথা আগেই ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘূর্ণিঝড়ে কলকাতা পুরসভা এলাকায় প্রাণ হারিয়েছেন ১৯ জন। আজ সেই মৃত ১৯ জনের পরিবারের হাতেই চেক তুলে দেন ফিরহাদ হাকিম।

আরও পড়ুন, একটা সিদ্ধান্তই কেল্লা ফতে! আমফানকে দশ গোল দিল ‘বৃদ্ধ’ টালা ট্যাঙ্ক

.