ফেসবুক ফ্রেন্ডের সাথে ঘুরতে গিয়ে ধর্ষিতা দুই নাবালিকা

ফেসবুকে দুই স্কুল ছাত্রীর সঙ্গে আলাপ।  সেই সূত্রে ঘুরতে যাওয়ার নাম করে দুই নাবালিকাকে গণধর্ষণ করল ফেসবুক ফ্রেন্ডরা। চাঞ্চল্যকর এই ঘটনা খাস কলকাতার। বৃহস্পতিবার বাঁশদ্রোণীর দুই ছাত্রীকে রবীন্দ্র সরবরে ঘুরতে নিয়ে যায় ৪ যুবক। পরে জোর করে তাদের নিউ আলিপুরের একটি বাড়িতে নিয়ে গিয়ে সারা রাত আটকে রাখা হয়। সেখানেই ৪ জন মিলে তাঁদের গণধর্ষণ করে বলে অভিযোগ।

Updated By: Mar 21, 2015, 01:00 PM IST
ফেসবুক ফ্রেন্ডের সাথে ঘুরতে গিয়ে ধর্ষিতা দুই নাবালিকা

ওয়েব ডেস্ক:ফেসবুকে দুই স্কুল ছাত্রীর সঙ্গে আলাপ।  সেই সূত্রে ঘুরতে যাওয়ার নাম করে দুই নাবালিকাকে গণধর্ষণ করল ফেসবুক ফ্রেন্ডরা। চাঞ্চল্যকর এই ঘটনা খাস কলকাতার। বৃহস্পতিবার বাঁশদ্রোণীর দুই ছাত্রীকে রবীন্দ্র সরবরে ঘুরতে নিয়ে যায় ৪ যুবক। পরে জোর করে তাদের নিউ আলিপুরের একটি বাড়িতে নিয়ে গিয়ে সারা রাত আটকে রাখা হয়। সেখানেই ৪ জন মিলে তাঁদের গণধর্ষণ করে বলে অভিযোগ।
শুক্রবার দুপুরে দুই নাবালিকাকে উদ্ধার করে বাঁশদ্রোণী থানার পুলিস। সন্ধেয় নিউ আলিপুরের ওস্তাদ আমির আলি সরনীর বাড়ি থেকে ৩ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিস। ধৃতদের মধ্যে একজন ওই বাড়িরই ছেলে। চতুর্থজনকে বেহালার ঠাকুরপকুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।  রাতে এসএসকেএম হাসপাতালে নির্যাতিতা দুই স্কুল ছাত্রীর মেডিক্যাল পরীক্ষা হয়। পুলিস জানিয়েছে দক্ষিণ কলকাতার ওই বাড়িতে দীর্ঘদিন ধরেই মধুচক্র চলত।

 

.