প্রয়াত রাজনীতিক তথা গণশক্তির প্রাক্তন সম্পাদক অভীক দত্ত

নার্সিংহোমে নিয়ে গেলে দেখা যায়, সেরিব্রাল স্ট্রোক হয়েছে অভীক দত্তের। সেই থেকেই শয্যাশায়ী ছিলেন। আজ জীবনে পূর্ণচ্ছেদ পড়ল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। 

Updated By: Jan 14, 2020, 04:22 PM IST
প্রয়াত রাজনীতিক তথা গণশক্তির প্রাক্তন সম্পাদক অভীক দত্ত

নিজেস্ব প্রতিবেদন: বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিক অভীক দত্তের জীবনাবসান। ভোর ৬.২০ নাগাদ উডল্যান্ডস মাল্টি স্পেশালিটি হাসপাতালে মৃত্যু হয়েছে তাঁর। গণশক্তি পত্রিকার সম্পাদক ছিলেন তিনি। ছিলেন সিপিএম রাজ্য কমিটির সদস্য। ২০১৮-র ৩ ডিসেম্বর এক আলোচনা সভায় হঠাৎই অসুস্থ হয়ে পড়েন অভীক দত্ত। নার্সিংহোমে নিয়ে গেলে দেখা যায়, সেরিব্রাল স্ট্রোক হয়েছে তাঁর। সেই থেকেই শয্যাশায়ী ছিলেন। আজ জীবনে পূর্ণচ্ছেদ পড়ল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮ বছর। 

আজ হাসপাতাল থেকে প্রথমে বাড়ি, আলিমুদ্দিন স্ট্রিট, গণশক্তির দফতর এবং তারপর বেলা ১টা নাগাদ বিশিষ্ট সাংবাদিক ও গণশক্তি পত্রিকার প্রাক্তন সম্পাদক অভীক দত্তর মরদেহ প্রেস ক্লাবে শায়িত রাখা হবে। তাঁর অকাল প্রয়ানে  ভাবিকভাবেই শোকের ছায়া পড়েছে সাংবাদিক মহলে। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন CPIM-এর সর্বভারতীয় সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি, বামফ্রন্ট চেয়ারম্যান বিমানবসু, সিপিঅম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। শোক প্রকাশ করেন রাজ্যপাল জগদীপ ধনখড়ও।