চাকায় হাওয়া না দেওয়াতে পিটিয়ে খুন গ্যারেজ মালিককে

ঘটনাটি ঘটেছে গত ১২ জুন, কসবার রথতলা মোড়ে। ওই দিন দুপুর বেলায় এক যুবক বাইকের চাকায় হাওয়া দিতে আসে রামপ্রসাদ হালদারের গ্যারেজে ।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Edited By: অধীর রায় | Updated By: Jun 19, 2020, 05:35 PM IST
চাকায় হাওয়া না দেওয়াতে পিটিয়ে খুন গ্যারেজ মালিককে

নিজস্ব প্রতিবেদন: মানুষ হারিয়ে ফেলছে তার মনুষ্যত্ব । হারিয়ে ফেলছে তার ধৈর্য্য । সামান্য কারণে মানুষ হয়ে উঠছে হিংস্র । তার জলন্ত উদাহরণ রামপ্রসাদ হালদারের মৃত্যু । বলা মাত্রই কেন  বাইকের চাকায় হাওয়া দিল না! এই কারণেই খুন গ্যারেজের মালিক রামপ্রসাদ হালদার । ঘটনাটি ঘটেছে গত ১২ জুন, কসবার রথতলা মোড়ে। ওই দিন দুপুর বেলায় এক যুবক বাইকের চাকায় হাওয়া দিতে আসে রামপ্রসাদ হালদারের গ্যারেজে ।

সেই সময় গ্যারেজের মালিক রামপ্রসাদ হালদার খাচ্ছিলেন। অপেক্ষা করতে বলেন যুবকটিকে । অপেক্ষা না করে যুবকটি সেইসময় চলে যায় । কিন্তু কিছুক্ষণ পরে  আরও কয়েকজন যুবককে সঙ্গে নিয়ে এসে  রামপ্রসাদের ওপর চড়াও হয় তারা। কেন বাইকের চাকায় হাওয়া দেয় নি , এই অভিযোগে রড দিয়ে এলোপাথাড়ি  মারা হয় গ্যারেজ মালিক রামপ্রসাদকে । ছয়দিন পর বৃহস্পতিবার তার মৃত্যু হয়েছে। এই ছদিনে রামপ্রসাদকে  তিন দফায় হাসপাতালে ভর্তি করা হয়েছিল ।

ঘটনার দিন হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয় । পরেরদিন রামপ্রসাদ হালদারের অপারেশন হয় । এরপর বাড়ি নিয়ে আসা হলেও ১৮ জুন তার অবস্থার অবনতি হয় । হাসপাতালে ভর্তি করা হলেও রামপ্রসাদ হালদারকে বাঁচানো যায় নি । বৃহস্পতিবারই মৃত্যু হয় গ্যারেজ মালিক রামপ্রসাদ হালদারের । ঘটনার দিন বাবাকে বাঁচাতে গিয়ে ছেলেও আহত হয়।
ডিসি কমব্যাটকে নিগ্রহকাণ্ড, পুলিস ট্রেনিং স্কুল থেকে বদলি আরও ২৫ জন
এদিকে রামপ্রসাদেল মৃত্যুর পর পুলিসের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেয় তার পরিবার । তাদের অভিযোগ , ঘটনার পর সিসিটিভি ফুটেজ পুলিশ পেয়েছে. তাহলে গ্রেফতার করতে এতদিন কেন লাগল? পুলিশ প্রথমদিকে  ঠিক মতো তদন্ত করে নি ।
এদিকে বৃহস্পতিবার রামপ্রসাদের মৃত্যুর পর খুনের মামলা রুজু হয়েছে। পুলিস জানিয়েছে
মস্ত পাত্র নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। আরও তিনজনের খোঁজে তল্লাশি চলছে ।

Tags:
.