Gariahat Murder: গড়িয়াহাট জোড়া খুনে পুলিসি জেরার মুখে এক মহিলা, বেপাত্তা তার পুরুষ সঙ্গী

ওই মহিলার পুরুষ সঙ্গীর মোবাইল ফোনটি খুনের আগের দিনই সুইচড অফ হয়ে যায়। তার পর থেকে সেটি বন্ধই রয়েছে

Updated By: Oct 20, 2021, 04:50 PM IST
Gariahat Murder: গড়িয়াহাট জোড়া খুনে পুলিসি জেরার মুখে এক মহিলা, বেপাত্তা তার পুরুষ সঙ্গী

নিজস্ব প্রতিবেদন: গড়িয়াহাটে জোড়া খুনের মামলায় পুলিসের নজরে এখন ২ সন্দেহভাজন। এদের একজনকে জেরা করছে পুলিস।

গড়িয়াহাটের কাঁকুলিয়া রোডে বাড়ি মালিক সুবীর চাকি ও তাঁর গাড়ির চালককে হত্য়ার মামলায় ডায়মন্ডহারবার থানায় জেরা করা হচ্ছে এক মহিলাকে। আরও একজনের খোঁজ করছে পুলিস। সুবীরবাবুর কাঁকুলিয়ার বাড়িটির দেখাশোনা করতেন ওই মহিলা।

আরও পড়ুন-Barrackpore: ব্যারাকপুরে বিস্ফোরণে উড়ে গেল বাড়ির ছাদ; চুরমার দরজা-জানালা, আটক ৩

উল্লেখ্য, খুনের ৩ দিন পর পুলিসের হাতে এসেছে কিছু ক্লু। পুলিসের অনুমান খুব শীঘ্রই ওই খুন রহস্যভেদ করা যাবে। মহিলা ছাড়া যে লোকটিকে সন্দেহের তালিকায় রেখেছে পুলিস তার বাড়ি সোনারপুর এলাকায়। বর্তমানে তার মোবাইল ফোনটি বন্ধ রয়েছে। 

জোড়া খুনের ওই ঘটনায় পুলিসের তালিকায় রয়েছে একাধিক সন্দেহভাজন। তার মধ্যে আপাতত ওই দুই জনকেই গুরুত্বপূর্ণ বলে মনে করছে পুলিস। এর মধ্যে ওই মহিলা সুবীরবাবুর ঘর পরিস্কার করতেন। সেই সূত্রেই তার যাতায়াত ছিল কাঁকুলিয়ার বাড়িতে। তার কাছে বাড়ির চাবিও থাকতে পারে বলে পুলিস মনে করছে। 

এদিকে, ওই মহিলার পুরুষ সঙ্গীর মোবাইল ফোনটি খুনের আগের দিনই সুইচড অফ হয়ে যায়। তার পর থেকে সেটি বন্ধই রয়েছে। কোথায় রয়েছেন ওই ব্যক্তি, মহিলাকে জিজ্ঞাবাদ করে তা জানার চেষ্টা করছে পুলিস।

আরও পড়ুন-Burdwan: লক্ষ্মীপুজোর দিনে ভয়াবহ দুর্ঘটনা, লরি-টোটোর মুখোমুখি সংঘর্ষে মৃত ৪

কেন এই খুন তা নিয়ে এখনও ধন্দে পুলিস। একদিকে রয়েছে প্রতিশোধের দিক, অন্যদিকে রয়েছে লুঠপাটের মটিভ। অততায়ী জানতো কখন সুবীরবাবু তাঁর কাঁকুলিয়ার বাড়িতে আসবেন। তার সঙ্গে কে থাকবে। সব তথ্য ছিল আততায়ীদের কাছে। ওইসব বিষয় দেখার পাশাপাশি বাড়ি বিক্রির কয়েকজন ব্রোকার ও সম্ভাব্য ক্রেতাকেও জেরা করছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)