Bangladesh: 'এত বড় ঘটনায় মুখ্যমন্ত্রী চুপ! খুব চিন্তার বিষয়', তোপ Sukanta-র

বাংলাদেশ ইস্য়ু নিয়ে রাজ্য সরকারের ভূমিকায় ক্ষোভ উগরে দিলেন রাজ্য বিজেপি সভাপতি 

Updated By: Oct 20, 2021, 11:08 AM IST
Bangladesh: 'এত বড় ঘটনায় মুখ্যমন্ত্রী চুপ! খুব চিন্তার বিষয়', তোপ Sukanta-র

নিজস্ব প্রতিবেদন: বাংলাদেশ (Bangladesh) ইস্য়ু নিয়ে রাজ্য সরকারের ভূমিকায় ক্ষোভ উগরে দিলেন রাজ্য বিজেপি (BJP) সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। 'বাংলাদেশের ঘটনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায় (Mamata Banerjee) চুপ'-অভিযোগ করলেন বালুরঘাটের সাংসদ। 

বুধবার বালুরঘাট থেকে কলকাতায় ফেরেন রাজ্য বিজেপি (BJP) সভাপতি। শিয়ালদহ স্টেশনে সংবাদমাধ্যমকে  সুকান্ত মজুমদার (Sukanta Majumder) বলেন, "এত বড় ঘটনায় তৃণমূল এবং মুখ্যমন্ত্রীর তরফে কোনও ধরনের বার্তা দেওয়া হয়নি। যে ধরণের বার্তা দেওয়া উচিত ছিল, চিন্তার বিষয় কেন সেই ধরনের বার্তা এল না।" শাসকদলকে একহাত নিয়ে তাঁর দাবি, "বাংলাদেশের (Bangladesh) ঘটনায় যে ধরণের উত্তরগুলো পাওয়া যাচ্ছে, তা পশ্চিমবঙ্গের ভবিষ্যতের জন্য অত্যন্ত চিন্তার বিষয়।" এই ইস্য়ুতে রাজ্য সরকারের ভূমিকায় বিজেপি (BJP) সন্তুষ্ট নয় বলেও জানান তিনি। 

আরও পড়ুন: Babul Supriyo: ইস্তফার পর চায়ে চুমুক, 'প্লেয়িং ইলেভেন'-এ খেলার অপেক্ষায় বেঞ্চে বাবুল

আরও পড়ুন: Kolkata: হবু ডাক্তারদের আন্দোলনে বেহাল R G Kar হাসপাতাল, ফিরে যাচ্ছেন বহু রোগী

বাংলাদেশ (Bangladesh) নিয়ে নীরব কেন নরেন্দ্র মোদি? বাংলাদেশের ইস্যুতে কেন নিষ্ক্রিয় ভারত? প্রশ্ন তুলেছে তৃণমূল কংগ্রেস (TMC)। বাংলাদেশ (Bangladesh) প্রসঙ্গে নরেন্দ্র মোদিকে (Narendra Modi) তীব্র কটাক্ষ করে তৃণমূলের (TMC) মুখপত্র জাগোবাংলায় লেখা হয়েছে, ভোটের আগে যেখানে গিয়ে প্রচার সারলেন, এখন তিনি সেই বাংলাদেশ (Bangladesh) নিয়ে নীরব কেন? জাগোবাংলার সম্পাদকীয়তে BJP-কে তীব্র কটাক্ষ করে লেখা হয়েছে বাংলাদেশের (Bangladesh) ঘটনা নিয়ে রাজনীতি করার চেষ্টা করছে BJP। 

তৃণমূলের অভিযোগের পাল্টা জবাব দিয়েছেন সুকান্ত মজুমদার (Sukanta Majumder)। তিনি বলেন, "প্রধানমন্ত্রী বাংলাদেশ সরকারের সঙ্গে কী কথা বলেছে না বলেছে আপনারা ভবিষ্যতে ঠিক জানতে পারবেন। কিন্তু CAA নিয়ে মুখ্যমন্ত্রী বলতে পারেন যে আমি UN-এ  যাব। কিন্তু পাশের বাংলাদেশের এত বড় ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী (Mamata Banerjee) কিছু বলছেন না। এটা খুব চিন্তার বিষয় বলে আমার মনে হয়।"