Burdwan: লক্ষ্মীপুজোর দিনে ভয়াবহ দুর্ঘটনা, লরি-টোটোর মুখোমুখি সংঘর্ষে মৃত ৪

বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত বর্ধমান-কালনা রোডে।

Updated By: Oct 20, 2021, 04:39 PM IST
Burdwan: লক্ষ্মীপুজোর দিনে ভয়াবহ দুর্ঘটনা, লরি-টোটোর মুখোমুখি সংঘর্ষে মৃত ৪

নিজস্ব প্রতিবেদন: টোটো ও লরির মুখোমুখি সংঘর্ষ। ঘটনাস্থলেই মারা গেলেন ৪ জন। লক্ষ্মীপুজোর দিনে ভয়াবহ দুর্ঘটনা ঘটল পূর্ব বর্ধমানের গঞ্জ এলাকায়, বর্ধমান-কালনা রোডে। ঘাতক লরিটিকে আটক করেছে পুলিস। চালক পলাতক।

স্থানীয় সূত্রে খবর, ঘড়িতে তখন দুপুর ২টো। রাস্তা কার্যত শুনশান। শক্তিগড়় থানার গঞ্জ এলাকা থেকে টোটো নিয়ে বেরিয়ে পড়েছিলেন চার বন্ধু। বর্ধমান-কালনা রোড ধরে বর্ধমানের দিয়ে যাচ্ছিলেন তাঁরা। উল্টো পথে অর্থাৎ বর্ধমানের দিক থেকে কালনার দিকে আসছিল একটি লরি। ফাঁকা রাস্তায় লরিটি বেশ দ্রুত গতিতেই আসছিল। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, গঞ্জ এলাকা বালিয়াড়া কাছে আচমকাই নিয়ন্ত্রণ হারান টোটোর চালক। প্রথমে রাস্তায় ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে টোটোটির। ততক্ষণে উল্টো দিক থেকে লরিটিও চলে এসেছে। লরির ধাক্কায় টোটোটি চুরমার হয়ে যায়। টোটোতে যে চারজন ছিলেন, লরির চাকার পিষ্ট হয়ে ঘটনাস্থলেই প্রাণ হারান তাঁরা। এমনকী, কারও কারও দেহ ছিন্নভিন্ন হয়ে যায়! 

আরও পড়ুন: Barrackpore: ব্যারাকপুরে বিস্ফোরণে উড়ে গেল বাড়ির ছাদ; চুরমার দরজা-জানালা, আটক ৩

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় শক্তিগড় থানার পুলিস। চারজনের দেহ উদ্ধার করে পাঠানো হয় বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ থাকে বর্ধমান-কালনা রোডে। মৃতদের পরিচয় অবশ্য জানা যায়নি এখনও।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)