বড়বাজারে রাম রহিমের শিষ্যের ডেরার মধুচক্রে নিয়োগ হত ইন্টারভিউ নিয়ে!

বড়বাজারে মধুচক্রের ঘাঁটিতে মিলল চাঞ্চল্যকর তথ্য। রীতিমত ইন্টারভিউ নিয়ে নিয়োগ করা হত কলকাতায় রাম রহিমের শিষ্যের ডেরায় মধুচক্রের আসরে।

Updated By: Jan 5, 2018, 06:34 PM IST
বড়বাজারে রাম রহিমের শিষ্যের ডেরার মধুচক্রে নিয়োগ হত ইন্টারভিউ নিয়ে!

নিজস্ব প্রতিবেদন : বড়বাজারে মধুচক্রের ঘাঁটিতে মিলল চাঞ্চল্যকর তথ্য। রীতিমত ইন্টারভিউ নিয়ে নিয়োগ করা হত কলকাতায় রাম রহিমের শিষ্যের ডেরায় মধুচক্রের আসরে।

বড়বাজারের ওই চার তলা বহুতল থেকে উদ্ধার করা হয়েছে বেশ কয়েকজন তরুণীর বায়োডেটা। যার মধ্যে বিভিন্ন শিক্ষাগত যোগ্যতার তরুণীর বায়োডেটা রয়েছে। প্রাথমিক তদন্তের পর জানা গেছে, চাকরির প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন জায়গা থেকে তরুণীদের ডেকে আনা হত। রীতিমতো ইন্টারভিউ নিয়ে নিয়োগ করা হত তাঁদের। তারপর তাদের নামিয়ে দেওয়া হত দেহব্যবসায়। আরও জানা গেছে, সব সময়ই প্রায় দশটি তরুণী ওই ডেরায় থাকত। কয়েক মাস পর পর তরুণীদের মুখ বদলও করা হত।

আরও পড়ুন, কলকাতায় রাম রহিমের শিষ্যের ডেরায় মধুচক্রের রমরমা আসর

বড়বাজার থানার উল্টোদিকে ৪ তলা বাড়িতে মধুচক্র চলত বলে অভিযোগ স্থানীয় বাসিন্দাদের। অভিযোগ, বহুতলের ২৬টি কুঠুরিতে চলত দেহব্যবসা। পুলিস এলে পালানোর জন্য বহুতলে রয়েছে গোপন সুড়ঙ্গও। স্থানীয়রা জানিয়েছেন, মূল অভিযুক্ত অভিযুক্ত প্রমোদ সিংহানিয়া নিজেকে রাম রহিমের শিষ্য বলে দাবি করতেন।